পিরোজপুর সদর

পিরোজপুরে ১২ কলেজ শিক্ষক রয়েছেন চরম আতঙ্কে

নিজস্ব প্রতিনিধিঃ
সর্বহারা পার্টির নেতার পরিচয়ে মোবাইল ফোনে মোটা অংকের চাঁদা দাবী এবং না দিলে জীবন নাশের হুমকি দেয়ায় পিরোজপুরে ১২ কলেজ শিক্ষক রয়েছেন চরম আতঙ্কে।পিরোজপুর সরকারি মহিলা কলেজের ওই ১২ শিক্ষক নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে সদর থানায় একটি সাধারণ ডাইরী করেছেন।
ওই কলেজের ইসলামী শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. ওয়ালী উল্লাহ সোমবার থানায় অভিযোগ করে বলেন, গত ২ আগস্ট থেকে ৪ আগস্ট পর্যন্ত ১২জন শিক্ষককে ০১৯৪৭৯০৮৯৯৮, ০১৯৩৪৫০২৯০৪, ০১৯০৫৪৮১৫৫৮, ০১৯০৪৪৬৯৩৭৭ এবং ০১৯৯৯১৩৯৬৬২ মোবাইল নম্বর থেকে দুই লাখ টাকা থেকে পাঁচ লাখ টাকা পর্যন্ত চাঁদা দাবী করে তাদের নিজ ও পরিবারের সদস্যদের হুমকি প্রদান করা হয়। দাবীকৃত চাঁদা প্রদান না করলে অথবা পুলিশ-র‌্যাব বা অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীকে অবহিত করলে শিক্ষকদের ও তাদের পরিবারের সবাইকে কঠিন পরিস্থিতির মুখোমুখী হতে হবে বলে হুমকি প্রদান করা হয়। এমনি কি হত্যা করে নদীতে ভাসিয়ে দেওয়ারও হুমকি দিয়েছে কথিত সর্বহারা নেতা। দাবীকৃত চাঁদা প্রেরণ করার জন্য তিনটি বিকাশ নম্বর শিক্ষকদের জানিয়ে দেওয়া হয়েছে। বিকাশ নম্বরগুলো হলো ০১৯৮৮১৩৪১০২, ০১৭৮৯৮৪৯৫১১ এবং ০১৯০৫৪৮১৫৬৪।

এ ব্যাপারে মঙ্গলবার পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জিয়াউল হক বলেন, শিক্ষকদের কাছ থেকে অভিযোগ পেয়ে মোবাইল নম্বরগুলো সম্পর্কে খোঁজখবর নেওয়া হচ্ছে এবং দোষীদের সম্পর্কে অনুসন্ধান শুরু হয়েছে।

Comment here