পিরোজপুরে র‍্যাব এর অভিযানে বিদেশী আগ্নেয়াস্ত্র ও মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

পিরোজপুরে বিদেশী পিস্তল, চাইনিজ কুড়াল, ইয়াবা ট্যাবলেট সহ নারী পাচারকারী  তিন সদস্যকে আটক করেছে বরিশাল র‌্যাব-৮ এর একটি অভিযানিক দল। শনিবার দুপুরে বরিশাল র‌্যাব-৮ এর সিপিএসসি কোম্পানীর অভিযানিক দলটি গোপন সংবাদের ভিত্তিতে শহরের মাছিমপুর এলাকার মন্ডলপাড়ার রতন কুমার মিস্ত্রির গাড়ির গ্যারেজের ভিতর থেকে মাদক বিক্রির সময় তিন জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, সদর উপজেলার হরিনা গ্রামের মৃত ছন্দু শেখ’র ছেলে মোঃ বাহাদুর শেখ, শহরের উকিলপাড়ার মৃত আফসার উদ্দিন খান’র ছেলে মোস্তাফিজুর রহমান এবং শহরের খুমুরিয়া এলাকার আব্দুস ছালাম শেখ’র ছেলে মো: সাইদুল ইসলাম।

রোববার র‌্যাব-৮’র পক্ষ থেকে জানানো হয় র‌্যাব-৮ এর একটি বিশেষ অভিযানে ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে রতনের গাড়ির গ্যারেজের ভিতর একটি ওয়্যার ড্রপের ভিতর থেকে আমেরিকার তৈরী একটি পিস্তল, ১টি চাইনিজ কুড়াল, গোপন ক্যামেরা যুক্ত ১টি কালো চশমা, হকি স্টীক, ৩ শত ৩৭ পিস ইয়াবা ট্যাবলেট, ১৬০ গ্রাম গাঁজা ও নগদ ৪ হাজার ৩৩০ টাকা উদ্ধার করা হয়। গ্যারেজের মালিক রতন মিস্ত্রিকে পাওয়া যায়নি তিনি পলাতক রয়েছে।

স্হানীয় সুত্রে জানা যায়, রতন কুমার মিস্ত্রির আপন বড় ভাই তপন কুমার মিস্ত্রি উক্ত ঘটনার সাথে সরাসরি জড়িত। এছাড়া আরও কিছু লোকজন উক্ত ব্যবসার সাথে জড়িত বলে স্হানীয় লোকজনের দাবী।। স্হানীয় লোকজন জানান, রতন কুমার মিস্ত্রি নিজস্ব অর্থায়নে, ব্যক্তিগত সি সি ক্যামেরা লাগিয়ে উক্ত মাদক ব্যবসা দীর্ঘ দিন যাবত পরিচালনা করে আসছিলো। এ ছাড়া রতন কুমার মিস্ত্রি নারী পাচার করে বলে স্হানীয় সুত্রে জানা যায়। রতন কুমার মিস্ত্রি ও তপন কুমার মিস্ত্রি বিরুদ্ধে কোন লোকজন মুখ খুলতে সাহস পায় নি, কেউ কিছু বলতে চাইলেও, স্হানীয় লোকজনদেরকে ভয় ভীতি প্রদর্শন করতো। স্হানীয় লোকজন তপন কুমার মিস্ত্রি ও রতন কুমার মিস্ত্রি সহ আটককৃত সকল আসামির উপযুক্ত শাস্তির দাবী জানায় যাতে এলাকায় শান্তি বিরাজমান থাকে।।

পিরোজপুর সদর থানার ওসি আ.জ.মো: মাসুদুজ্জামান মিলু জানান, রোববার র‌্যাব-৮ এর সিপিএসসির ডিএডি মো: নুর ইসলাম বাদী হয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় অস্ত্র এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক মামলা দায়ের করেছেন।

Comment here