পিরোজপুরে বিএনপির জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও অগ্নিসন্ত্রাস প্রতিরোধে আওয়ামীলীগের মহরা ও পথসভা

পিরোজপুরে বিএনপির জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও আগুন সন্ত্রাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে সভা, মহরা ও পথসভা করেছে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। আজ শনিবার বেলা ১১ টায় জেলা আওয়ামীলীগ কার্যালয় এ বিএনপি জামায়াত এর জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও আগুন সন্ত্রাস প্রতিরোধে একটি সভা শেষে শহরে মহরা দেয় জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, সাবেক দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, সাবেক প্রচার সম্পাদক খান মো: আলাউদ্দিন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোঃ গোলাম মাওলা নকীব, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন সিকদার প্রমুখ।

জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী জানান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ বিএনপি জামায়াতে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, ও আগ্নিসন্ত্রাস প্রতিরোধে জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের এ মহরা ও পথসভা। শান্তিু প্রিয় পিরোজপুরে কোন রকম বিশৃঙ্খলা করতে দেয়া হবে না। শহরের বিভিন্ন স্থানে আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সোচ্চার রয়েছে। কোন প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠন তা সম্পূর্ণ রুপে প্রতিহত করবে।