নাজিরপুর

খালের উপর ১৫০ ফুট লম্বা বাশ ও কাঠের সাঁকো তৈরী করালেন ইউপি চেয়ারম্যান

বিশেষ প্রতিবেদক
দীর্ঘ ৩০ বছরের পরে পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গোমস্তা বাড়ির সামনে নদীর উপর ১৫০ ফুট বাশ ও কাঠের সাঁকো নির্মাণ করলেন ইউপি চেয়ারম্যান হাসনাত ডালিম। সাঁকো দেখতে জনতার ঢল নেমেছে।
২৫ জুলাই রবিবার উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের ৩ টি ওয়ার্ডের জনসাধারণের দীর্ঘ ৩০ বছরের দাবী ছিলো একটি ব্রীজের। দেশে করোনা কালিন সময় থাকায়,স্থানীয় ইউপি চেয়ারম্যান হাসনাত ডালিম উক্ত বিষয়টি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমকে বিষয়টি অবহিত করেন। মন্ত্রী মহোদয়ের বরাদ্দকৃত ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয়ের অর্থায়নে, নয়াভিরাম বাশ ও কাঠের ১৫০ ফুট লম্বা সাঁকোটি ১২ দিনে নির্ম্মান করা হয়। দৃষ্টি নন্দন সাকোটি দেখার জন্য জনতার ঢল দেখাগেছে। গোমস্তা বাড়ির সামনে খালে উপর বাশ ও কাঠের সাকোঁ নির্ম্মান হওয়ায়, বৈঠাকাটা মাহমুদিয়া মাদ্রসা ও কলারদোয়ানিয়া হাইস্কুলের সাথে যোগাযোগর ব্যবস্তা হওয়াতে ৩টি ওয়ার্ডের জনসাধারণের মিলনমেলা দেখাগেছে।
ইউপি চেয়ারম্যান হাসনাত ডালিম বলেন, বিগত ১৫ বছরে যে উন্নয়ন হয়নি। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম নির্বাচিত হওয়ার পর থেকে, এই ইউনিয়নের উন্নয়নের চিত্র পাল্টে গেছে। শুধু এই ইউনিয়নের উন্নয়নের চিত্র পাল্টায়নি পিরোজপুর ১ আসনের উন্নয়নের চিত্র পাল্টে গেছে। মন্ত্রী মহোদয় ও সরকারের কাছে দাবী এখানে একটি আয়রন ব্রীজ অতিব জরুরী।
আওয়ামীলীগ নেতা মেসবাহুল শিমুল বাহাদুর বলেন, দীর্ঘদিনের দাবী একটি ব্রীজ হলে, হেচাখালী ঘুড়ে বৈঠাকাটা যেতে হবেনা । ঘুড়ে যেতে সময় লাগে ৯০মিনিট।

Comment here