কভিড-১৯ (করোনা)

পিরোজপুরে আরও ৩ জন করোনাভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুর জেলায় আরও ৩ জন করোনায় ভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। পিরোজপুর সিভিল সার্জন ডা. মো. হাসনাত ইউসুফ জাকি আজ মঙ্গলবার রাতে এ তথ্য দিয়েছেন। তিনি জানান, আক্রান্ত তিন জনের মধ্যে দুই জনের বাড়ি পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুরা গ্রামে। অন্য একজনের বাড়ি ভান্ডারিয়া উপজেলার পৌর এলাকার জামিরতলা গ্রামে।
এর আগে সোমবার জেলার মঠবাড়িয়া উপজেলায় একজন করোনায়ভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত হয়। এ নিয়ে পিরোজপুর জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৪ জনে।
পিরোজপুর সিভিল সার্জন ডা. মো হাসনাত ইউসুফ জাকি জানান, মঙ্গলবার রাতে আক্রান্তদের বিষয়ের রিপোর্টগুলো আসে। নতুন আক্রান্ত তিনজনের বয়স ২০ থেকে ৩৫ বছরের মধ্যে। এরা সকলেই নারায়নগঞ্জ থেকে পিরোজপুরে এসেছে।
তিনি আরও বলেন, পিরোজপুর জেলা থেকে এ পর্যন্ত ৪২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। সবগুলোই রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে মোট ৪ জনের করোনা পজেটিভ।
পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন জানান, করোনা রোগী আক্রান্তের খবর পাওয়ার পর রাতেই উপজেলা নির্বাহী অফিসার ও পুলিশ সদস্যরা আক্রান্ত ব্যক্তিদের এলাকায় গিয়েছেন। তারা রাতের মধ্যেই চিহিৃত এলাকাগুলো লকডাউনে আওতায় নিয়ে আসবেন। এছাড়া আক্রান্ত ব্যক্তিরা যে সব স্থানে গিয়েছে সেটি চিহিৃত করে সে সব এলাকাও লকডাউন করা হবে।

Comment here