নাজিরপুর

নাজিরপুরে সাবকে ইউপি সদস্যের বিরুদ্ধে স্কুল ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ

নাজিরপুর প্রতিনিধি
পিরোজপুরের নাজিরপুরে তৃতীয় শ্রেণীর এক স্কুলছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্যে অশোক সিকদারের (৫২) বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত ইউপি সদস্য শেখমাটিয়া ইউনিয়নের ৮নং আজালিবুনিয়া ওয়ার্ডের সাবেক সদস্য ও ওই গ্রামের অনন্ত সিকদারের ছেলে। আর ভুক্তভোগী স্থানীয় বাকসি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে শুক্রবার (১২ জুন) দুপুরে নাজিরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে ওই স্কুল ছাত্রী বাকসী গ্রামে তার মামা বাড়ির পাশের বাড়ি মঞ্জুরুল হাওলাদারের ঘরে টেলিভেশন দেখতে ছিলো। এ সময় ওই একই ঘরের বারান্দায় বসে টেলিভিশন দেখতে ছিলেন ওই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য অশোক সিকদার। টিভি দেখার কিছু সময় পর সাবেক ইউপি সদস্য অশোক ওই স্কুল ছাত্রীকে তার কাছে ডেকে নিয়ে আদর করার ছলে তার কোলে বসিয়ে তার শ্লীলতা হানি করে ও তার শরীরের বিভিন্ন স্থানে হাত দেয়। এ সময় ওই স্কুল ছাত্রী বাহিরে যাওয়ার (প্রসাব করার কথা) কথা বলে ওই ঘর থেকে চলে এসে তার খালাকে বিষয়টি জানায়। এ ঘটনার পর থেকে ওই ইউপি সদস্য পলাতকসহ তার মোবাইল ফোন বন্ধ রয়েছে।
স্থাণীয়রা জানান, এর আগেও ওই ইউপি সদস্যের বিরুদ্ধে একাধিক নারী কেলেংকারীর অভিযোগ রয়েছে, তিনি অবিবাহিত।
এব্যাপারে থানা পুলিশের অফিসার ইন চার্জ মোঃ মুনিরুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত ওই সাবেক ইউপি সদস্যকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Comment here