নাজিরপুর

নাজিরপুরে ‘সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ’ সম্পন্ন

নাজিরপুর প্রতিনিধি :
প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) এর আয়োজনে পিরোজপুরের নাজিরপুর ও স্বরুপকাঠীতে কর্মরত স্থানীয় সাংবাদকর্মীদের নিয়ে তিনদিনব্যাপী ‘সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ’ কর্মশালা সমাপ্ত হয়েছে।
শনিবার বিকালে কোর্স সমন্বয়ক ও পিআইবি’র প্রশিক্ষক মোহাম্মদ আব্দুল মান্নানের পরিচালনায় এবং পিআইবি’র পরিচালনা পরিষদের সদস্য ও যুগান্তরের বিশেষ প্রতিনিধি শেখ মামুনুর রশিদের সভাপতিত্বে নাজিরপুর উপজেলা কৃষি প্রশিক্ষণ কেন্দ্রের সম্মেলন কক্ষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র প্রদানের মাধ্যমে এ প্রশিক্ষণ কর্মশালার সমাপ্তি ঘোষণা করা হয়।
প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রোজী আকতার। সাংবাদিকতায় ৩ দিনের এই বুনিয়াদি প্রশিক্ষণে অংশ নেয়া ৩৫ জন সাংবাদিককে সনদপত্র বিতরণ করা হয়।
এ সময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে, স্বরুপকাঠী প্রেসক্লারের সভাপতি নজরুল ইসলাম, নাজিরপুর প্রেসক্লাবের সভাপতি লাহেল মাহমুদ, সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদসহ নাজিরপুর ও স্বরুপকাঠী প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
এর আগে গত ১৯ সেপ্টেম্বর পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম এমপি প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন।

Comment here