নাজিরপুর

নাজিরপুরে বাস চাপায় ঠিকাদার তানভীর হাসান নিলু নিহত

নাজিরপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে যাত্রীবাহী লোকাল বাসের চাপায় তানভীর হাসান নিলু (৪২) নামের এক ঠিকাদার নিহত হয়েছেন। রবিবার বিকাল সোয়া ৩ টার দিকে পিরোজপুর-গোপালগঞ্জ সড়কের আধাঝুরি ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নিলু উপজেলার মাটিভাঙ্গা গ্রামের মৃত লোকমান হাকিমের পুত্র এবং পিরোজপুর জেলা হাসপাতালের হিসাব রক্ষক জিনাৎ ইয়াসমিন এর স্বামী নিলু। তিনি দীর্ঘদিন ধরে ঠিকাদারি ব্যবসা করে আসছিলেন।
স্থানীয় প্রত্যক্ষদর্শী মো. লিটন শেখ জানান, ওই সময় মোটর সাইকেল যোগে নাজিরপুর থেকে পিরোজপুরের দিকে যাচ্ছিলেন ওই ব্যবসায়ী। এসময় পিরোজপুর থেকে বেপরোয়া গতিতে আসা পাটগাতী গামী একটি লোকাল বাস (ঝালকাঠী-জ-০৫-০০১২) সম্মুখ থেকে তাকে চাপা দেয়। এ সময় সেখানে থাকা স্থানীয় মো. লিটন শেখ ও মো. কেরামত শেখ নামের ২ যুবক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে ডাক্তার তাকে মৃত্যু বলে ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. কাওছার হোসেন জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এসময় ওই বাসের ছাদে থাকা বেল্লাল হোসেন নামের এক যুবক ছাদ থেকে পরে আহত হয়।
নাজিরপুর থানার ওসি মো. জাকারিয়া বলেন, দুর্ঘটনা সংগঠনকারী ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে চালককে আটক করা সম্ভব হয়নি।এদিকে সড়ক দুর্ঘটনায় নিহত  তানভীর হাসান নীলুর আত্মার মাগফেরাত কামনা করছেন গৃহায়ন ও গণপূর্ত  মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

Comment here