অপরাধনাজিরপুর

নাজিরপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে আ’লীগ নেতা অশোক সিকদারের বিরুদ্ধে মামলা

বিশেষ প্রতিনিধিঃ
পিরোজপুরের নাজিরপুরে তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে অশোক সিকদার (৫২) নামে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে থানায় মামলা রুজু হয়েছে। ওই ছাত্রীর বাবা বাদী হয়ে শুক্রবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নাজিরপুর থানায় এ মামলা দায়ের করেছেন। অভিযুক্ত অশোক সিকদার উপজেলার সেখমাটিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক ও একই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।
মামলা সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে ওই স্কুলছাত্রী বাকসী গ্রামে তার মামা বাড়ির পাশের বাড়ি মঞ্জুরুল হাওলাদারের ঘরে টেলিভিশন দেখতে ছিলো। এ সময় ঘরের বারান্দায় বসে টেলিভিশন দেখতে ছিলেন আওয়ামী লীগ নেতা অশোক সিকদার। টেলিভিশন দেখার এক পর্যায়ে অশোক সিকদার ওই স্কুল ছাত্রীকে তার কাছে ডেকে নিয়ে আদর করার ছলে তার কোলে বসিয়ে তার শ্লীলতাহানি করে ও তার শরীরের বিভিন্ন স্থানে হাত দেয়। এ সময় ওই স্কুল ছাত্রী বাহিরে যাওয়ার (প্রসাব করার কথা) কথা বলে ওই ঘর থেকে চলে এসে তার খালাকে বিষয়টি জানায়।
এ ঘটনার পর থেকে অভিযুক্ত অশোক সিকদার পলাতক রয়েছে। এমনকি তার মুঠোফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে তাই এ বিষয়ে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
নাম প্রকাশ না করার শর্তে ওই ইউনিয়নের এক আওয়ামী লীগ নেতা জানান, অশোক ইউপি সদস্য থাকা কালেও তার বিরুদ্ধে একাধিক নারী কেলেংকারীর অভিযোগ রয়েছে।
অভিযুক্ত অশোক সিকদার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ বিষয়টি নিশ্চিত করে ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান ডাকুয়া জানান, ঘটনাটি শুনেছি, বিস্তারিত খোঁজ নিয়ে তিনি অপরাধী হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা কমিটির কাছে সুপারিশ করা হবে।
এ ব্যাপারে নাজিরপুর থানার অফিসার ইনচার্জ মো. মুনিরুল ইসলাম মুনির জানান, এ ঘটনায় থানায় একটি মামলা রুজু হয়েছে। অভিযুক্ত অশোক সিকদারকে গ্রেফতারের চেষ্টা চলছে।