অমানবিক!নাজিরপুর

নাজিরপুরে চেয়ারম্যান পুত্রের অত্যাচার থেকে বাঁচতে চান বাবা

নাজিরপুর প্রতিনিধি|
পিরোজপুরের নাজিরপুরের শ্রীরামকাঠী ইউপি চেয়ারম্যান উত্তম কুমার মৈত্রের অত্যাচার থেকে রক্ষা পেতে প্রধানমন্ত্রীর কাছে বিচার চাইলেন তার বাবা প্রফুল্ল রঞ্জন মৈত্র। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে তিনি এ বিচার চাইলেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে।
জানা গেছে, ফেসবুক লাইভে তিনি প্রধানমন্ত্রীর উদ্দেশে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী মা হাসিনা, তোমার কাছে আমার একটা অনুরোধ। নৌকা নিয়ে নির্বাচিত পিরোজপুরের শ্রীরামকাঠী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান উত্তম কুমার মৈত্র ইউনিয়ন চষে খাচ্ছে। মা তোমার কাছে আমার অনুরোধ, আমি হলাম তার পিতা।
বর্তমানে তার মা মারা গেছে। তিনি মারা গেলে উত্তম ঘরের আলমারি ভেঙে সাত লাখ টাকা নিয়ে গেছে। আমার স্ত্রী মীরা রানী হালদার সরকারি চাকরি করতেন, তার ব্যাংক কাগজপত্রসহ দলিলপত্র নিয়ে গেছে। উত্তম আমকে মেরেছে।
আমি বর্তমানে অসহায়ভাবে জীবনযাপন করতেছি। আমি এর বিচার চাই। এ ব্যাপারে চেয়ারম্যান উত্তম কুমার মৈত্র বলেন, ‘আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করতে বোনেরা বাবাকে কুপরামর্শ দিয়ে আমার বিরুদ্ধে ক্ষিপ্ত করে তোলেন। পরে তাকে দিয়ে এমন মিথ্যা কথা বলিয়ে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়েছেন।’

Comment here