ব্রেকিং নিউজ

দেশকে নেতৃত্বশূণ্য করতে ২১ আগস্ট গ্রেনেড হামলা চালানো হয়েছিল : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

স্বরূপকাঠী প্রতিনিধিঃ
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, ২১ আগস্ট দেশের ইতিহাসের একটি কলঙ্কময় দিন। বিএনপি-জামাত জোট সরকারের পৃষ্ঠপোষকতায় ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগ আয়োজিত জঙ্গি বিরোধী সমাবেশে বর্বরতম গ্রেনেড হামলা চালানো হয়েছিল। ১৫ আগস্টে জাতির জনককে হত্যা করে শত্রুরা থেমে থাকেনি। তাদের লক্ষ ছিল ২১ আগস্টে জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করা। কারণ শেখ হাসিনাকে হত্যা করতে পারলেই এ দেশ নেতৃত্বশূণ্য হয়ে পড়তো। ভূলোন্ঠিত হতো দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব।
শনিবার দুপুরে নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলা অডিটরিয়ামে ২১ আগস্টে ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এ শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মন্ত্রী আরো বলেন, সেদিন আল্লাহর অশেষ রহমতে স্বাধীনতার শত্রুরা জননেত্রী শেখ হাসিনাকে মারতে পারেনি। তিনি শত্রুর সব বাধা উপেক্ষা করে দেশকে আজ তলাবিহীন ঝুড়ি থেকে উন্নয়শীল দেশে রূপান্তরিত করেছেন। তার হাত ধরে বাংলাদেশ আজ উন্নত দেশ হওয়ার পথে। তাই দেশকে উন্নত দেশে বাস্তবায়ন করতে আমাদের ঘুষ, দুর্নীতির উর্ধ্বে থেকে এবং দলের মধ্যে সব বিবাধ ভুলে এক হয়ে কাজ করতে হবে। কারণ শেখ হাসিনা না থাকলে আমরা মন্ত্রী হবো না। তিনি না থাকলে আমরা নেতা হবো না। তিনি না থাকলে আমরা দেশের সেবক হতে পারবো না। তাই সবাই আল্লাহর কাছে দু’হাত তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।
শ ম রেজাউল করিম বলেন, স্বাধীনতা বিরোধী শত্রুরা এখনো থেমে নেই। তারা জননেত্রী শেখ হাসিনার করা দেশের উন্নয়ন দেখে ঈশ্বান্নিত হচ্ছে। তারা আওয়ামী লীগকে শেষ করার জন্য সর্বদা সোচ্চার রয়েছে। তাই আসুন আমরা দলের নেতা-কর্মীর মধ্যেকার সকল বিবাধ ভুলে শত্রুর বিরুদ্ধে রুখে দাঁড়াবার জন্য এক পতাকার তলে থাকি।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম ফুয়াদ, যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম মুইদুল ইসলাম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী সাখাওয়াত হোসেন প্রমুখ।

Comment here