পিরোজপুর সদর

ত্রাণ-ভিক্ষা নয়, অতিদ্রুত টেকসই বেড়িবাঁধ চাই

নিজস্ব প্রতিবেদকঃ
‘ত্রাণ নয়, ভিক্ষা নয়, অতিদ্রুত টেকসই বেড়িবাঁধ চাই’ স্লোগানে পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১ জুন) দুপুরে কলাখালী ইউনিয়ন যুব স্বেচ্ছাসেবক কমিটির আয়োজনে কৈবর্ত্যখালী এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে কলাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দিদারুজ্জামান শিমুল বলেন, আমরা ত্রাণ বা ভিক্ষা চাই না। আমাদের এলাকাকে বাঁচতে আমাদের জরুরি ভিত্তিতে টেকসই বেড়িবাঁধ দরকার। যা না হলে আমাদের এলাকার ভাঙন রোধ করা সম্ভব হবে না। যে বেড়িবাঁধ ছিল, সেটি ভাঙা ছিল আগেই। বর্তমানে ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত। যেটি অতি দ্রুত মেরামত করা দরকার।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী, জেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট সবার দৃষ্টি আকর্ষণ করছি। যাতে আমাদের এই ১১ কিলোমিটার বেড়িবাঁধ স্থায়ীভাবে নির্মাণ করা হয়।
এ সময় ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এনাম মৃধা, ইউনিয়ন যুবলীগ সভাপতি মনিরুজ্জামান হাওলাদার, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি চয়ন খান, স্থানীয়দের পক্ষে জাফর হাওলাদার, আলামিন হাওলাদার, বিপ্লব হাওলাদার, যুব স্বেচ্ছাসেবক কমিটির সভাপতি মো. রানেল হাওলাদারসহ যুব স্বেচ্ছাসেবক কমিটির অন্যরাসহ এলাকার সর্বস্তরের জনগণ অংশ নেন।

Comment here