পিরোজপুর সদর

পিরোজপুর কলাখালী ইউনিয়নের চরপুখুরিয়াতে দুর্বৃত্তদের হামলায় খুন

নিজস্ব প্রতিনিধিঃ
পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নের চরপুখুরিয়াতে দুর্বৃত্তদের হামলায় আব্দুল জলিল শেখের ছেলে মোঃ মিজানুর রহমান (৪৮) নিহত হয়েছেন। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার আনুমানিক বিকেল চারটার দিকে। ওই ঘটনায় জড়িত রাজ্জাক বেপারি (৩৫) নামে একজন ইউপি সদস্যকে পুলিশ আটক করেন।
জানা যায় যে, পিরোজপুর পিরোজপুর সদরের দুর্গাপুর ইউনিয়নের বাজুকাঠি গ্রামের একটি জমি নিয়ে পার্শবর্তী চরপুখুরিয়া গ্রামের ইউপি সদস্য রাজ্জাক বেপারির সাথে বিরোধ চলছিল। বৃহস্পতিবার বিকেলে সেই জমিতে মিজানুর রহমান চাষ করতে গেলে রাজ্জাক বেপারী ও তার লোকজন নিয়ে হামলা চালিয়ে মিজানুর রহমানকে কুপিয়ে জখম করে জমিতে ফেলে যায়। স্থানীরা গুরুতর আহত অবস্থায় মিজানুর রহমানকে পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হলে ওখানের কর্মরত ডাক্তার তৎক্ষনাৎ উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে নেয়ার পরামর্শ দেন। খুলনা মেডিকেলে চিকিৎসারত অবস্থায় আনুমানিক রাত আটটায় মিজানুর রহমান মারা যান।
পিরোজপুর সদর থানার ওসি মুহাম্মদ নুরুল ইসলাম বাদল জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কলাখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য রাজ্জাক বেপারিকে আটক করা হয়েছে। উক্ত ঘটনার মামলা হয়েছে এবং ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা করছেন পুলিশ।

Comment here