পিরোজপুর সদর

কুড়িগ্রামের সাংবাদিক আরিফকে গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ
টাস্কফোর্স অভিযানের নামে মধ্যরাতে ঘরের দরজা ভেঙে মারধর করে বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম রিগানকে তুলে নিয়ে তার প্রতি শারীরিক নির্যাতন এবং ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের জেল দেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে পিরোজপুরের কর্মরত সাংবাদিকরা। আজ রবিবার সকালে পিরোজপুর জেলা অনলাইন জার্নলিষ্ট এসোসিয়েশনের আয়োজনে শহরের টাউনক্লাব সড়কে এ মানববন্ধনে শহরের কর্মরত সাংবাদিক সহ সর্বস্থরের মানুষ অংশগ্রহণ করে।
এসময় বক্তারা বলেন, জেলা প্রশাসক সুলতানা পারভিনের নির্দেশে ‘নির্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমার নেতৃত্বে কয়েকজন ম্যাজিস্ট্রেট আনসার সদস্যদের নিয়ে আরিফুলের বাড়িতে গিয়ে দরজা ভেঙে প্রবেশ করে স্ত্রী-সন্তানের সামনেই মারধর করে। এরপর আধা বোতল মদ ও দেড়শ’ গ্রাম গাঁজা রাখার অভিযোগে তাকে এক বছরের কারাদন্ড দেওয়া হয়। আমরা এই মিথ্যা মামলার তীব্র প্রতিবাদ জানাচ্ছি’ এবং অবিলম্বে আরিফকে নিঃশর্ত মুক্তির দাবী, ডিসি সুলতানা পারভীনের শুদ্ধাচার সনদ বাতিল, তাৎক্ষণিক বদলীর দাবি সহ প্রকৃত দোষীকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এ কে আজাদ,সাংবাদিক আরিফ মোস্তফা, খালিদ আবু, এস এম তানভির আহমেদ, তামিম সরদার, হাসিবুল ইসলাম হাসান, হাসান মামুন, ইমাম হোসেন মাসুদ, ওয়াহিদ হাসান বাবু, রেজওয়ান সাজন, ইমন চৌধুরী, ফেরদৌস রহমান সহ সাংবাদিক নেতৃবৃন্দ।

Comment here