ইন্দুরকানী

ইন্দুরকানীতে পা বাঁধা অবস্থায় জেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ইন্দুরকানী প্রতিনিধিঃ
পিরোজপুরের ইন্দুরকানীতে পা বাঁধা অবস্থায় এক জেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার বালিপড়া ইউনিয়নের কলারণ গ্রামের চরবলেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছন থেকে সোমবার সকালে আবুল হোসেন খান (৬০) নামের ওই জেলের মরদেহ উদ্ধার করা হয়।
নিহত আবুল হোসেন উপজেলার পার্শ্ববর্তী বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার বদনিভাঙ্গা গ্রামের ডালিম খানের ছেলে। তিনি অন্য উপজেলার বাসিন্দা হলেও নিয়মিত চরবলেশ্বর এলাকায় নদী ও খালে মাছ শিকার করতেন।
স্থানীয় সূত্রে জানা যায়, বিদ্যালয়ের পিছনে কাউফল গাছের সঙ্গে পা বাঁধা অবস্থায় এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়।পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।আরো জানা যায়, সোমবার সকালে কৃষকরা মাঠে গরু চড়াতে গিয়ে গাছের ডালে মাফলার দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত লাশটি দেখতে পায়। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করেন। লাশের পা ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলে প্রতক্ষ্যদর্শীরা জানান।
আবুল হোসেনের শ্যালকের মেয়ে পাখি বেগম জানান, রোববার সকালে আবুল হোসেন ইউনিয়নের পথেরহাট গ্রামে তার বাড়িতে যান। সেখানে দুপুরের খাবার খেয়ে চন্ডিপুরে যান। চন্ডিপুর এলাকায় আবুলের বেশ কিছু টাকা পাওনা রয়েছে বলে জানিয়েছেন তাকে। তবে কার কাছে তিনি টাকা পাবেন তা জানাননি।

আবুল খানের ছেলে ফখরুল ইসলাম জানান, আব্বা কার কাছে টাকা পাবেন তা আমি জানিনা। তবে আব্বাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমরা এ হত্যার বিচার চাই।
ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Comment here