নাজিরপুর

ইউএনও উদ্যোগে নাজিরপুরে ভ্রাম্যমাণ বাজার

নাজিরপুর প্রতিনিধিঃ
পিরোজপুরের নাজিরপুরে করোনার কারণে জনসাধারণকে বাজারে জমায়েত নিরুৎসাহিত করতে ভ্রাম্যমাণ বাজার চালু করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ ওবায়দুর রহমান। আজ বৃহস্পতিবার সকালে ভ্যানে নিত্য প্রয়োজনীয় পণ্য উঠিয়ে ভ্রাম্যমাণ এ বাজারের উদ্বোধন করেন তিনি।
উপজেলার বিভিন্ন স্থান ঘুরে মানুষের চাহিদা অনুযায়ী ন্যায্য মূল্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী ও বিষমুক্ত সবজি পৌঁছে দিবে এ ভ্রাম্যমাণ বাজার। এ সময় একটি হটলাইন মোবাইল নাম্বার ০১৯৬৮-৮০৪৮৩২ জানিয়ে দেয়া হয়। ওই নাম্বারে ফোন করা হলে আপনার বাড়ীতে পৌছে যাবে প্রয়োজনীয় সামগ্রী।
জানা গেছে, করোনা ভাইরাসের প্রভাব হতে মানুষকে ঝুঁকিমুক্ত রাখতে ইউএনওর নেতৃত্বে রাতদিন কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসন। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে বিদেশ হতে আগতদের কোয়ারেন্টাইনে রাখা নিশ্চিতকরণ, ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, বিভিন্ন স্থানে জীবাণুনাশক ছিটানো, ভ্রাম্যমাণ বাজার, পিপিই, মাক্স বিতরণ ও বাজার নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা।
ইউএনও মোহাম্মদ ওবায়দুর রহমান বলেন, সরকারি নির্দেশনা মেনে আমরা বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছি। করোনার প্রভাবে ক্ষতিগ্রস্তদের তালিকা করে আমরা সহায়তা করে যাচ্ছি। প্রতিদিন বাজার মনিটরিং করা হচ্ছে।
করোনা মোকাবেলায় সরকারের পাশাপাশি তিনি স্বেচ্ছাসেবী সংগঠন ও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

Comment here