ব্রেকিং নিউজ

“আলোর পথে পিরোজপুর” এর কার্যালয় উদ্বোধন

নিজস্ব প্রতিনিধিঃ পিরোজপুরে মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ীদের পুনর্বাসন এর জন্য সেচ্ছাসেবামূলক সমাজকল্যাণ প্রতিষ্ঠান ‘আলোর পথে পিরোজপুর’ এর কার্যালয় উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে পিরোজপুর শহর পুলিশ ফাঁড়ির নবনির্মিত ভবনে ‘আলোর পথে পিরোজপুর’ এর অস্থায়ী কার্যালয় উদ্বোধন করেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।
‘আলোর পথে পিরোজপুর’ এর সভাপতি গোলাম মাওলা নকীবের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন ( অপরাধ ও প্রশাসন),অতিরিক্ত পুলিশ সুপার(সদর) কাজী শাহ নেওয়াজ, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো. আক্তারুজ্জামান, পিরোজপুর প্রেসক্লাব সভাপতি মুনিরুজ্জামান নাসিম আলী, সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, সাবেক সভাপতি জহিরুল হক টিটু, এনজিও ফোরাম সভাপতি জিয়াউল আহসান, ‘আলোর পথে পিরোজপুর’ সাধারণ সম্পাদক মজনু তালুকদার।


উল্লেখ্য, মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের এ পেশা থেকে ফিরিয়ে এনে পূর্নবাসনের লক্ষে পুলিশের উদ্যোগে ‘আলোর পথে পিরোজপুর’ নামে মাদক বিরোধী এ সেচ্ছাসেবী প্রতিষ্ঠান গড়ে তোলা হয়েছে। এ প্রতিষ্ঠানের মাধ্যমে এবং বিভিন্ন ব্যক্তি ও সংস্থার মাধ্যমে পিরোজপুরে আত্মসমর্পনকারী ১৭২ জন মাদক ব্যবসায়ী ও মাদকসেবীর মধ্যে ৯২ জনকে বিভিন্ন কাজে পূর্নবাসন করা হয়েছে।

Comment here