নাজিরপুর

অবশেষে নাজিরপুরের সেই যুবলীগ নেতা চঞ্চলকে দুদকে তলব

ফিরোজ মাহমুদ :
নিয়োগ বাণিজ্য ও টেন্ডারবাজির মাধ্যমে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানের জন্য অবশেষে পিরোজপুরের নাজিরপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আগামী ২৫ ফেব্রুয়ারী দুদকের বরিশাল বিভাগীয় কার্যালয়ে হাজির হওয়ার জন্য তাকে লিখিত নোটিশ দেয়া হয়েছে।
গত ১২ জানুয়ারী নাজিরপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের নানা অনিয়ম, নিয়োগ বাণিজ্য, টেন্ডারবাজির মাধ্যমে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের বিষয়ে দৈনিক সমকালে ‘চঞ্চল এখনও চঞ্চল’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত ওই সংবাদে উল্লেখিত অভিযোগ অনুসন্ধানের জন্য দুর্নীতি দমন কমিশনের প্রধান কার্যালয়ের স্বারক নং-০০.০১.৯০০.৬৫২.০১.০০৪.২০.৪৪০৪, তারিখ ২৯ জানুয়ারী ২০২০ ইং মোতাবেক দুর্নীতি দমন কমিশনের বরিশাল বিভাগীয় কার্যালয় প্রেরণ করা হয়েছে।
দুর্নীতি দমন কমিশনের বরিশাল বিভাগীয় কার্যালয় বিষয়টি অনুসন্ধানের জন্য বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল লতিফ হাওলাদারকে তদন্তকারী অফিসার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। দুদকের বরিশাল বিভাগীয় কার্যালয়ের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।
এছাড়া অভিযোগের সুষ্ঠ অনুসন্ধানের স্বার্থে নাজিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মাহিদুল ইসলাম ও উপজেলার কবিরাজ বাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সতিন্দ্র নাথ ঢালীকে আগামী ২৪ ফেব্রুয়ারী সকাল ১০ টায় দুদকের বরিশাল বিভাগীয় কার্যালয়ে তদন্তকারী অফিসারের নিকট হাজির হয়ে তাদের বক্তব্য প্রদানর জন্য লিখিত নোটিশ প্রদান করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নাজিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মাহিদুল ইসলাম।

Comment here