নেছারাবাদ/স্বরূপকাঠি

স্বরূপকাঠিতে আওয়ামীলীগ কর্মী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন গ্রেফতার – ২

স্বরূপকাঠি প্রতিনিধিঃঃ
পিরোজপুরের স্বরূপকাঠী উপজেলা আওয়ামীলীগ কর্মী ও ইন্দেরহাটের ওষুধ ব্যবসায়ী মামুন হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন হয়েছে। বৃহস্পতিবার সকালে নাগরিক কমিটি ও সর্বস্তরের জনগনের ব্যানারে ওই কর্মসূচী হয়। উপজেলার ইন্দুরহাট ও মিয়ারহাট বন্দরের প্রধান সড়কে আয়োজিত মানববন্ধনে বিভিন্ন শ্রেণির পেশার সহস্রাধিক মানুষ অংশ নেয়। এ সময় খুনীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক দ্রুত বিচারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন,স্থানীয় সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম,সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম মুইদুল ইসলাম প্রমুখ।

এদিকে ওই হত্যার ঘটনায় সন্দিগ্ধ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো উপজেলার সোহাগদল গ্রামের মোশারফ হোসেনের ছেলে উপজেলা ইউআরসি দপ্তরের ডাটা এন্ট্রি অপারেটর মো. মোস্তাফিজুর রহমার রিপন ও একই গ্রামের মো. ফজলুল হকের ছেলে আহসানুল হক আশা। নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার জানান, বুধবার রাতে সন্দেহভাজন ওই দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার আসামীদের পিরোজপুর আদালতে পাঠানো হয়েছে এবং একই সাথে তাদের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

প্রসংগত, গত সোমবার সকালে নিহতের পুরান বাড়ি উপজেলার সোহাগদল গ্রামের বৌ বাজার এলাকার একটি কড়াই গাছ থেকে আব্দুর রব মিয়ার ছেলে মামুনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের বড় ভাই মাসুম বিল্লাহ বাদী হয়ে ঐদিন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Comment here