নেছারাবাদ/স্বরূপকাঠি

স্বরুপকাঠিতে ক্লিনিকের এমডির গোলাম মোস্তফার বিরুদ্ধে নার্সের শ্লীলতাহানির অভিযোগ

স্বরূপকাঠি প্রতিনিধিঃ
পিরোজপুরের স্বরূপকাঠী উপজেলায় মিয়ারহাট বাজারে নিউ সততা ক্লিনিকের এমডি গোলাম মোস্তফার বিরুদ্ধে শ্লীলতাহানি, হুমকি দেওয়ার অভিযোগ করেছেন ওই ক্লিনিকের এক নার্স সেতু। নেছারাবাদ সার্কেলের সহকারী পুলিশ সুপার ও উপজেলা মহিলা পরিষদে তিনি অভিযোগ দায়ের করেছেন। সহকারী পুলিশ সুপার অভিযোগপত্রটি থানায় জমা দেওয়ার জন্য বলেছেন বলে জানান।
সেতুর দায়ের করা অভিযোগ সূত্রে জানাগেছে, সে মিয়ারহাট সততা ক্লিনিকে অটি নার্স হিসেবে চাকুরী করত। ওই ক্লিনিকের এমডি গোলাম মোস্তফা তাকে বিভিন্ন সময় কু প্রস্তাব দিতেন। তার কু প্রস্তাবে রাজি না হওয়ায় প্রায়ই মারধর করত।
সে তার অভিযোগে উল্লেখ করেছেন ক্লিনিকের চিকিৎসক ডা. এনায়েত হোসেন ও এমডি ওই ক্লিনিকে চাকুরী রত অন্যান্য একাধিক নার্সকে বাধ্য করছেন তাদের শয্যাসঙ্গী হতে। অবশেষে বাধ্য হয়ে চাকুরী ছেড়ে চলে যান এরপরেও থামেনি ওই এমডির কু দৃষ্টি।
এমডি গোলাম মোস্তফার পক্ষে সহযোগী হিসাবে কাজ করছেন কয়েকজন সাংবাদিক বলেও জানান ভুক্তভোগী ওই নারী। অভিযোগপত্রে আরো বলা হয়,আমাকে সমজোতায় যাওয়ার প্রস্তাব দিয়ে বিভিন্ন লোক ফোন দিয়ে নানা প্রকার ভয় ভীতি প্রদর্শন করে।
এ বিষয়ে নেছারাবাদ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রিয়াজ হোসেন জানান,সেতু আমার বরাবর একটি অভিযোগ দিয়েছে। সেতুকে অভিযোগ পত্রটি থানায় জমা দেওয়ার জন্য বলা হয়েছে। স্বরূপকাঠি মহিলা পরিষদ নেত্রী নার্গিস জাহান বলেন, ওই নার্সকে মারধর করা হয় এবং শ্লীলতাহানির চেষ্টা করা হয়েছে। তবে গোলাম মোস্তফার বিরুদ্ধে অসংখ্য নারী ঘটিত অভিযোগ রয়েছে তিনি জানান।
এ বিষয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান,সেতুর অভিযোগটি পেয়েছি এবং এ বিষয়ে তদন্ত হবে।
এদিকে অভিযুক্ত গোলাম মোস্তফা জানান, ওই নার্সেকে চাকরী থেকে বরখাস্ত করায় ক্ষীপ্ত হয়ে আামদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে।

Comment here