পিরোজপুর সদর

সেই কলঙ্ক থেকে জাতিকে মুক্ত করতে সব: শ ম রেজাউল করিম

নিজস্ব প্রতিবেদকঃ
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারীরা জাতিকে কলঙ্কিত করেছিল। সেই কলঙ্ক থেকে জাতিকে মুক্ত করতে সব ষড়যন্ত্রকারী ও হত্যাকারীদের ফাঁসি কার্যকর করতে হবে। আর এ জন্য বিদেশে পলাতক সব খুনিকে অবিলম্বে দেশে ফিরিয়ে আনতে হবে।
শনিবার (১৫ আগস্ট) সকালে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য কালে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি দলের নেতা-কর্মীদের উদ্দেশ্য করে বলেন, সেদিন দল ক্ষমতায় ছিল। জাতির পিতা ও তার পরিবারকে অনুপ্রেবশকারীরা হত্যা করেছিল। আজও দল ক্ষমতায়, দলে অনুপ্রবেশকারীরা যাতে দলের কোনো ক্ষতি করতে না পারে সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। মনে রাখবেন পদ আর ক্ষমতার লোভে আমরা যেন দল না করি। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এটাই হোক আমাদের সবার পরিচয়।

জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. শাহজাহান খান তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদার, অ্যাড. কানাই লাল বিশ্বাস, চাঁন মিয়া মাঝি, মো. রেজাউল করিম শিকদার মন্টু প্রমুখ।
পরে মন্ত্রী সদর উপজেলা পরিষদের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। এ সময় জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা পুষ্পমাল্য অর্পণ করেন।

Comment here