রাজনীতি

সরকারের চ্যালেঞ্জ সুশাসন প্রতিষ্ঠা করা: রেজাউল করিম : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম

নিজস্ব প্রতিবেদকঃ
গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী আমাকে মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়ার পর থেকে আমি কাজে গতিশীলতা আনার পাশাপাশি দায়িত্বশীলতা, জবাবদিহিতা নিশ্চিত করেছি। দুর্নীতির সঙ্গে ন্যূনতম সখ্য থাকলে কাউকে ছাড় দেওয়া হবে না। এককথায় আমি নিজেও অনিয়ম করবো না, বরদাস্তও করবো না।
বুধবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় শহীদ আব্দুর রব সেরনিয়াত আউটার স্টেডিয়ামে বিভাগীয় পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব (১৭) বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ (বালিকা) ২০১৯ প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার ক্রীড়াবান্ধব। সুস্থ দেহ, দুস্থ মন- এজন্য দরকার খেলাধুলার। কোমলমতিদের মাদক-জঙ্গি, সন্ত্রাস থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। সুস্থধারার বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করার জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ভালোর পাশে থাকতে হবে।
গণপূর্ত মন্ত্রী বলেন, যদি কেউ দুর্নীতি করে আর সেখানে দলে কেউ থাকে, তাকেও ছাড় দেওয়া হবে না। দুর্নীতিবিরোধী অভিযানে সবার সহায়তা করা প্রয়োজন। সরকারের চ্যালেঞ্জ সুশাসন প্রতিষ্ঠা করা। বরিশালের সব মানুষের এতে সমর্থন থাকবে এবং সমাজ থেকে দুর্নীতি, সন্ত্রাস, ইভটিজিং মাদক ও চাঁদাবাজি বন্ধ করতে হবে।
তিনি বলেন, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের দায়িত্ব প্রধানমন্ত্রী আমাকে দেওয়ার পর থেকে আমি কাজে গতিশীলতা আনার পাশাপাশি দায়িত্বশীলতা, জবাবদিহিতা নিশ্চিত করেছি। দুর্নীতির সঙ্গে ন্যূনতম সখ্য থাকলে কাউকে ছাড় দেওয়া হবে না। এককথায় আমি নিজেও অনিয়ম করবো না, বরদাস্তও করবো না।
অতিরিক্ত বিভাগীয় কমিশনার এম ডি আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. শাহাবুদ্দিন খান, বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান।

Comment here