ব্রেকিং নিউজ

মাদারীপুরে নারী সাংবাদিকের তলপেটে লাথি, কিলঘুষি, চড় থাপ্পড় ও চুল ধরে টানাহেঁচড়া

অনলাইন ডেস্কঃ
মাদারীপুরে সাবরীন জেরিন নামে এক নারী সাংবাদিকসহ তিন সাংবাদিকের ওপর হামলা চালিয়েছে এলজিইডি অফিসের কর্মচারী ও অজ্ঞাত কয়েকজন। এসময় নারী সাংবাদিকের তলপেটে ৭/৮টি লাথি, কিলঘুষি, চড় থাপ্পড় ও চুল ধরে টানাহেঁচড়া করে। মঙ্গলবার (১০মার্চ) সন্ধ্যায় মাদারীপুর এলজিইডি অফিসে এ ঘটনা ঘটে।
তারা হলেন, দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার মাদারীপুর প্রতিনিধি, ডেইলি মনিং অবজারভার পত্রিকার মাদারীপুর প্রতিনিধি ও দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার মাদারীপুর প্রতিনিধি। তাদের দুজন চিকিৎসা নিয়েছে এবং নারী সাংবাদিক গুরুত্বর হওয়ায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় মঙ্গলাবার রাত ১২টার দিকে সদর থানা একটি অভিযোগ করেছেন নারী সাংবাদিকের স্বামী সাংবাদিক আবদুল্লাহ আল মামুন।
হামলার শিকার সাবরীন জেরিনের স্বামী আবদুল্লাহ আল মামুন জানা যায়, পত্রিকায় টেন্ডার বিজ্ঞাপন প্রকাশের জন্য মাদারীপুর এলজিইডি অফিসের ইউডিএ মো. নাসির উদ্দিন মঙ্গলবার সন্ধ্যায় আমার স্ত্রী সাবরীন জেরিনকে ফোন করে অফিসে ডাকেন। অফিসে যাওয়ার পর তিনি বিজ্ঞাপন না দিয়ে আমার স্ত্রীর সাথে খারাপ ব্যবহার ও অকথ্য ভাষায় গালাগালি করেন। স্ত্রীর ফোন পেয়ে আমি এলজিইডি অফিসে গেলে নাসির উদ্দিনের নেতৃত্বে অজ্ঞাত ১০/১৫ জন আমাকে মারপিট করে। এ সময় আমার স্ত্রীর তলপেটে ৭/৮টি লাথি, কিলঘুষি, চড় থাপ্পড় ও চুল ধরে টানাহেঁচড়া করে। বেধড়ক হামলায় আমার স্ত্রী গুরুতর আহত হয়। অপর সাংবাদিক আরিফুর রহমান ফিরাতে আসলে তাকেও কিলঘুষি মারে।
আবদুল্লাহ আল মামুন আরো জানান, মারধরের সময় নাসির উদ্দিন বলেন, ‘তুই কিসের সাংবাদিক তোদের মত কত সাংবাদিক আমি জীবনে মেরেছি। কেউ আমার কিছু করতে পারেনি। তুই যা পারিস তাই করিস’।
এসময় আমাদের চিৎকারে আশপাশের লোকজন এসে আমাদের জীবন রক্ষা করে। এছাড়াও মাদারীপুরের সকল সাংবাদিকদের সহযোগীতায় সদর থানায় এ বিষয় একটি অভিযোগ করেছি।
আহত অপর ডেইলি মনিং অবজারভার পত্রিকার সাংবাদিক আরিফুর রহমান বলেন, যখন মামুন সাংবাদিককে মারধর করছিল সার্ট ধরে সিড়ি দিয়ে নামাচ্ছে তখন আমি এগিয়ে আসলে আমাকেও মারধর করে। অফিসের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করলেই বিস্তারিত দেখা যাবে।
অন্যদিকে জানা গেছে
এলজিইডি ইউডিএ (উচ্চমান সহকারি) নাসির উদ্দিনও থানায় একটি অভিযোগ করেছেন। আর এই নিয়ে ইউডির (মিথ্যা অভিযোগের এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন মাদারীপুরে কর্মরত সাংবাদিকরা।
এই ঘটনায় বুধবার সন্ধ্যায় মাদারীপুরের সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টারের আয়োজনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। অপরাধীদের শাস্তির দাবীতে মানববন্ধন হবে বলে জানা যায়। এছাড়াও মাদারীপুর প্রেসক্লাব প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলে জানা গেছে।

Comment here