পিরোজপুর সদর

মাদক থেকে দৃষ্টি ফেরাতে পিরোজপুরে জেলা পুলিশের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট শুরু

নিজস্ব প্রতিবেদকঃ
শিশু কিশোর যুবকদের মাদক থেকে দৃষ্টি ফেরাতে পিরোজপুর জেলা পুলিশ এর আয়োজনে ‘ফুটবল খেলতে মাঠে চলি- মাদকে না বলি’ শ্লোগান নিয়ে শুরু হয়েছে ‘‘ পিরোজপুর পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯’’। সোমবার জেলা স্টেডিয়ামে জেলার ৭ উপজেলার ৭টি এবং পুলিশের ১টি টিম নিয়ে মোট ৮টি টিমের নক-আউট পদ্ধতিতে এ ফুটবল টুর্নমেন্ট অনুষ্ঠিত হচ্ছে।
সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য শেখ এ্যানি রহমান প্রধান অতিথি হিসেবে এ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করেন। বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ সহ উপজেলা চেয়ারম্যান বৃন্দ। স্বাগত বক্তব্যে পুলিশ সুপার মোঃ হায়াতুল ইসলাম খান বলেন, মাদকের বিস্তার রোধ ও নিয়ন্ত্রণে আইন প্রয়োগের পাশাপাশি জনসচেতনতা সৃষ্টির লক্ষে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। পুলিশ সুপার আরো জানান, এ টুর্নামেন্ট আয়োজনের মূল উদ্দেশ্য হচ্ছে শিশু কিশোর তরুন যুবকদের খেলার প্রতি আকৃষ্ট করা, যাতে তারা মাদকের দিকে ঝুকে না পরে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী সালেহ মুনতানজির,নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার, সদর উপজেলা চেয়াম্যান মজিবুর রহমান খালেক, ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজ, স্বরূপকাঠি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আঃ হক, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ গোলাম মাওলা নকীব সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ ও জেলা পুলিশের বিভন্ন পর্যায়ের কর্মকর্তা ও সদস্য।

এদিন বিপুল পরিমানের দশক উপস্থিত ছিলেন। উদ্বোধনী ম্যাচে পিরোজপুর সদর উপজেলা ও নাজিপুর উপজেলার প্রতিদ্বিতায় ৫-১ গোলে পিরোজপুর সদর উপজেলা জয়ী হয়। এতে পিরোজপুরের ৭ টি উপজেলার ৭ টি ফুটবল দল ও পিরোজপুর জেলা পুলিশের ১ টি দল অংশগ্রহন করবে । ২ টি গ্রুপে বিভক্ত হয়ে  আজ  ২১ অক্টোবর থেকে ১ নভেম্বর পর্যন্ত খেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনী খেলায় পিরোজপুর সদর উপজেলা ৫-০ গোলে নাজিরপুর উপজেলাকে পরাজিত করে। অনুষ্ঠানে শারিরিক কসরত পরিদর্শন করে জেলা শিশু পরিবার।

আগামী ১ নভেম্বর গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন।
উদ্বোধনী খেলায় পিরোজপুর সদর উপজেলা একাদশ ৫-১ গোলে নাজিরপুর একাদশকে পরাজিত করে সেমি-ফাইনালে উন্নীত হয়েছে।

খেলায় সার্বিক সহযোগিতায় রয়েছে জেলা ক্রীড়া সংস্থার।

Comment here