মঠবাড়িয়া

মঠবাড়িয়ায় সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার

মঠবাড়িয়া প্রতিনিধি:
পিরোজপুরের মঠবাড়িয়ায় দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী রাসেল মিয়া ও তিনমাসের সাজাপ্রাপ্ত আসামি সুলতান মাহমুদকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে পৌর শহর মিঠাখালী এলাকা থেকে রাসেল ও সোমবার রাতে সাপলেজার তাফালবাড়িয়া গ্রাম থেকে সুলতান মাহমুদকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রাসেল উপজেলার মিঠাখালী গ্রামের আ. মালেক চৌকিদারের ছেলে ও সুলতান তাফালবাড়িয়া গ্রামের নুরুজ্জামান হাওলাদারের ছেলে।

মঠবাড়িয়া থানার উপ-পুলিশ পরিদর্শক বশির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের মিঠাখালী এলাকায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত দুই বছরের পলাতাক আসামি রাসেলকে গ্রেফাতার করা হয়। সে ২০১৬ সালের বরিশাল কোতোয়ালী থানায় একটি জালিয়াতি মামলায় আদালত থেকে দুই বছর সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত হন। অপরদিকে সোমবার রাতে পৃথক অভিযানে উপজেলার তাফালবাড়িয়া থেকে সুলতান মাহামুদকে গ্রেফতার করা হয়। সে ২০১৭ সালের মঠাবাড়িয়া আদালতের একটি মামলায় তিন মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত হন। আদালতে রায়ের পর দুইজনই পলাতক ছিল।
মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) জানান, মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত দুইজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Comment here