মঠবাড়িয়া

মঠবাড়িয়ায় দুর্ধর্ষ ডাকাত হাকিম শিকদার গ্রেফতার

মঠবাড়িয়া প্রতিনিধি:
পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্ধর্ষ ডাকাত মাসুম (৩০) কে ধান ক্ষেতে জবাই করে হত্যার ঘাতক দুর্ধর্ষ ডাকাত হাকিম শিকদার (২০) কে উপজেলার ভেচকি এলাকা থেকে গত বৃহস্পতিবার রাতে গ্রেফতার করেছে থানা পুলিশ। ডাকাত হাকিম মাছুম হত্যা মামলার আসামী। দুর্ধর্ষ ডাকাত হাকিম উপজেলার ভেচকি গ্রামের জাহাঙ্গীর শিকদারের ছেলে। গত ১৪ জানুয়ারি রাতে ডাকাতির মালামাল ভাগাভাগির বিরোধের জেরে মাসুমকে হত্যা করা হয়। খুন হওয়া দুর্ধর্ষ ডাকাত মাসুম পটুয়াখালী জেলার মহিপুর থানার বিনয়পুর গ্রামের শাহজাহানের ছেলে। সে একাধিক ডাকাতি মামলার আসামী ছিল।
মঠবাড়িযা থানার ওসি (তদন্ত) আব্দুল হক জানান, গ্রেফতারকৃত দুর্ধর্ষ ডাকাত হাকিমকে ২৮ ফ্রেব্রুয়ারী শুক্রবার আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ডের চেয়ে আবেদন করে এ মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই শহিদুল ইসলাম।
তিনি জানান, গত ১৪ জানুয়ারি রাতে ডাকাতির মালামাল ভাগাভাগির বিরোধের জেরে মাসুমকে হত্যা করা হয়। এসময় দুর্ধর্ষ ডাকাত ছগীর মোল্লা (৪৮) কে গত ১৫ জানুয়ারী উপজেলা ভেচকি গ্রাম থেকে গুরুতর জখম অবস্থায় স্থানীয়রা ও পুলিশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকম্পেøক্সে ভর্তিকরে। পরে সে বরিশাল শেবাচিম হাসপাতাল টিকিৎসাধীন থাকা অবস্থায় পালিয়ে যায়। এ হত্যার ঘটনায় গত ২৭ জানুয়ারি হত্যার মূল ঘাতক দুর্ধর্ষ ডাকাত ইউনুচ খা (৪৮) কে গ্রেফতার করে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করলে আদালতে সে ডাকাত মাসুমকে জবাই করে হত্যা ও একাধিক ডাকাতিসহ নানা অপরাধের কথা স্বীকার করে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়। ডাকাত ইউনুচ বর্তমানে পিরোজপুর জেল হাজতে রয়েছে।

Comment here