ভান্ডারিয়া

ভান্ডারিয়ায় ২ শত পিস ইয়াবাসহ মা ও ছেলেসহ আটক ৩

ভান্ডারিয়া প্রতিনিধিঃ
পিরোজপুরের ভান্ডারিয়ায় ২ শত পিস ইয়াবাসহ মা-ছেলেসহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার দুপুর ২টার দিকে শহরে লক্ষিপুরা মহল্লার মল্লিক বাড়ীতে অভিযান চালিয়ে রাজিব মল্লিক (৩০) তার মা জাহানার বেগম (৫০), ও সাইফুল ইসলাম কিরন (২৮) কে আটক করা হয়। রাজীব মল্লিকমৃত রুস্তুম মল্লিকের ছেলে এবং জাহানারা বেগম তার স্ত্রী।
ভান্ডারিয়া থানা অফিসার ইনচার্জ এসএম মাকসুদুর রহমান এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এ.এস.আই ফেরদৌস ও আবুল বাসারের নেতৃত্বেঅভিযান পরিচালনা করে। মাদক বেঁচা-কেনার সময় তাদেরকেইয়াবাসহ আটক করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ভান্ডারিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ একটি মামলা দায়ের করা হয়েছে। এই পরিবারটি দীর্ঘ দিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিল তার বড় ভাই ইকবালের বিরুদ্ধে ইতিমধ্যে আদালতে সাজা হয়।
উল্লেখ্য, এর আগে গত মঙ্গলবার (২০ আগষ্ট) বিকালে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর অভিযান চালিয়ে ওই উপজেলার পৌর এলাকার ৩নং ওয়ার্ডের নিজ ভান্ডারিয়া এলকার মো. তরিকুল ইসলাম (২৩) নামের মাদক ব্যবসায়ীকে ৬ শত ৩৫ পিস ইয়াবা সহ আটক করেন। আটককৃত ওই মাদক ব্যবসায়ী ওই এলাকার কিছলু জমাদ্দারের পুত্র।
এ ছাড়া গত সোমবার (১৯ আগষ্ট) রাত ২টায় র‌্যাব অভিযান চালিয়ে মোঃ ইমরান ওরফে এমরান সওদাগর (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে ২টি ওয়ান স্যুটার, ৬ রাউন্ড গুলি, ৩ শত পিস ইয়াবা ও ৪ শত গ্রাম গাঁজা সহ আটক করেছেন। গ্রেফতারকৃত ওই মাদক ব্যবসায়ী স্থানীয় ভান্ডারিয়া পৌর এলাকার মোঃ শাহজাহান সওদাগরের পুত্র।পুলিশ জানায়, আটককৃত ইমরানের বিরুদ্ধে পিরোজপুর ও ঝালকাঠি জেলার বিভিন্ন থানায় অপহরণ, মাদক ও অস্ত্রসহ ৫ টি মামলা রয়েছে।

Comment here