পিরোজপুর সদর

জেলা প্রশাসকের হাতে মাটির ব্যাংকের সঞ্চয় তুলে দিলো শিশুরা

নিজস্ব প্রতিবেদকঃ
করোনা দুর্যোগে অসহায় মানুষের কষ্ট লাঘবে নিজেদের সঞ্চিত সামান্য অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছে পিরোজপুরের পাঁচ শিশু শিক্ষার্থী। তারা পিরোজপুর পৌরসভা মরিচাল এলাকার মিনা শিশু নিকেতনে পড়ে।
প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক শহীদুল ইসলাম মাজেদ জানান, বিদ্যালয়ের শিশুরা মাটির ব্যাংকে জমানো এক হাজার ৪২২ টাকার সোমবার পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন হাতে তুলে দেয়। শিশুদের জমানো এই অর্থের সঙ্গে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি এবং শিক্ষক-শিক্ষিকারা আরও ১৪ হাজার ১০০ টাকা প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে দান করেছেন।
সঞ্চিত টাকা দান করা শিশুরা হলো– মাশরাফি ইমরান আরিয়ান, বুশরা আক্তার, রেজভি হোসেন, সিনথিয়া ইসলাম ও শামীম মিনা।

জেলা প্রশাসক কোমলমতি শিশুদের এই মানবিক প্রয়াস দেখে অভিভূত হন। তিনি বলেন বৈশ্বিক মহামারীর এই পরিস্থিতিতে পিরোজপুরের একটি শিশু নিকেতনের কোমলমতি শিশুরা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সহায়তা জমা দেয়ার জন্য এক মানবিক দৃষ্টান্ত প্রদর্শন করলো। আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, ‘তাদের কাছ থেকে সবার শিক্ষা নেওয়ার সুযোগ রয়েছে। এটি দেখে বিত্তবানদের উচিত অসহায় মানুষদের সাহায্যে এগিয়ে আসা।
পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাহিদ ফারজানা সিদ্দিকী, ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা এ অর্থদান কালে উপস্থিত ছিলেন।

Comment here