পিরোজপুর সদর

পিরোজপুর শহরে ইয়াবাসহ পিনাকেল প্লাসের মালিক সিপার আটক

নিজস্ব প্রতিবেদক:
দেশের মানুষ মরণঘাতক করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে তখনও ইয়াবা ব্যবসা থেমে নেই। এমন ঘটনা ঘটেছে পিরোজপুর শহরে। সদর থানা থেকে মাত্র ৩শ’ গজ অদূরে কিয়ামউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের বিতরীতে পিনাকেল প্লাসের মালিক (রেডিমেট কাপড়ের ব্যবসায়ী) মাইনুল কবির সিপার (৩৮)কে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। তার বাড়ি নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠিতে। তার বাবার নাম এস এম শাহজাহান কবির।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৪ এপ্রিল) বিকেলে পিরোজপুর সদর থানার এসআই সফিকুল ইসলাম মোল্লার নেতৃত্বে একদল পুলিশ পিরোজপুর থানা রোডের পিনাকেল প্লাস নামের তার নিজ কাপড়ের দোকানে অভিযান চালিয়ে সিপারকে আটক করে। এ সময় তার কাছ থেকে ২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।।
কাপড়ের ব্যবসার আড়ালে সিপার দীর্ঘদিন মাদক ব্যবসা পরিচালনা করে আসছে এবং তার সাথে রয়েছে একটি সংঘবদ্ধ চক্র বলে অভিযোগ রয়েছে। পুলিশ সিপারকে আটকের পর তাকে থানা থেকে ছাড়িয়ে আনার জন্য এ চক্রের কয়েকজন যারপর নাই চেষ্টা করে। কিন্তু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দায়িত্বের প্রতি অনঢ় থাকায় সিপারকে মুক্ত করতে পারেনি।
সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল জানান, এব্যাপারে তার বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে এবং আজ রোববার কোর্টে পেরণ করা হবে।

Comment here