পিরোজপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন

পিরোজপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু হয়েছে। মঙ্গলবার বিকেলে শহরের জেলা স্টেডিয়াম মাঠে দি পিরোজপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির আয়োজনে এ মেলার উদ্বোধন হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে দি পিরোজপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র মো. হাবিবুর রহমান মালেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান।

এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মুনিরা পারভিন, পিরোজপুর প্রেসক্লাব সভাপতি শফিউল হক মিঠু, সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদসহ নেতৃবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন  দি পিরোজপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব।

মেলায় ৬৫টি স্টল আছে যেখানে দেশি-বিদেশি বিভিন্ন পণ্য ও আসবাবপত্র পাওয়া যাবে। শিশুদের বিনোদনের জন্য কিছু রাইড আছে মেলায়, যা শিশুদের আনন্দ ও বিনোদন দিতে পারবে। এছাড়া রেইনবো মিউজিক্যাল গ্রুপ প্রতিদিন সন্ধ্যা ৬.৩০ মিনিট থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করবে।