পিরোজপুর সদর

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদকঃ

পিরোজপুর সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম জেমী সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। আজ সোমবার দুপুর ১২ টার দিকে সদর উপজেলা শংকরপাশা ইউনিয়নের মল্লিক বাড়ী বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি মো: নুরুল ইসলাম বাদল।
নিহত সাইফুল ইসলাম জেমী (৩৫) পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়েন দক্ষিণ শংকরপাশা গ্রামের তোতা মাতুব্বরে পুত্র। ট্রাকের আঘাতে মোটরসাইকেলে থাকা আ: রহিম ও পথচারী ইলিয়াস নামের দুই ব্যক্তি আহত হয়।
শংকরপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন স্বপন মল্লিক জানান, শংকপাশা ইউনিয়নের মল্লিকবাড়ী এলাকার পিরোজপুর-মঠবাড়িয়া সড়কে নিহত সাইফুল ইসলাম জেমী তার মোটরসাইকেল নিয়ে রাস্তার পাশে দাড়িঁয়ে ছিল। এসময় পিছন থেকে একটি ট্রাক এসে তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই জেমী মারা যায় এবং রহিম ও ইলিয়াস নামের দুই জন আহত হয়।
পিরোপুর সদর হাসাপাতালের চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, নিহত জেমীকে হাসপাতালে আনার আগেই মারা যায় এবং আহত রহিম ও ইলিয়াসের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পিরোজপুর সদর থানার ওসি মো: নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক সহ একজনকে আটক করেছে পুলিশ। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Comment here