পিরোজপুরে সমাজসেবা ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষায় প্রক্সি পরীক্ষার্থী আটক

পিরোজপুরে সমাজসেবা ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষায় প্রক্সি হিসেবে পরীক্ষা দেয়ায় মো: জুবায়ের হোসেন নামের এক পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। আজ শুক্রবার বেলা ১১ টায় পরীক্ষা চলাকালীন সময়ে তাকে পিরোজপুর পিটিআই কেন্দ্র থেকে গোয়েন্দা সংস্থা এনএসআই এর সহযোগিতায় আটক করা হয়েছে বলে জানিয়েছেন সুপারিনটেনডেন্ড মোল্যা ফরিদ আহম্মেদ। আটককৃত জুবায়ের হোসেন(৩০) নাটেরের গুরুদাসপুর উপজেলার নাজিরহাট মোল্লাপাড়া এলাকার মো: আর শেদ আলীর পুত্র।

সুপারিনটেনডেন্ড মোল্লা ফরিদ আহম্মেদ আরো জানান, আমাদের এই সেন্টারে ৪৫০ জনের মধ্যে ১৩৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে। গোয়েন্দা সংস্থা এনএসআই এর সহযোগিতায় আমরা এক প্রক্সি পরীক্ষার্থীকে বহিষ্কার করেছি। আমরা সবকিছু মিলিয়ে দেখলে হাতের লেখা ও বিভিন্ন দিক থেকে তাকে ভূয়া পরীক্ষার্থী হিসেবে চিহ্নিত করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম জাহান। সে অন্য একজনের পরীক্ষা দিতে আসছিল যা আমরা প্রথমে বুঝতে না পারলেও পরে বুঝতে পারায় বহিষ্কার করে থানায় হস্তান্তর করেছি।
সদর উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম জাহান বলেন, একটি গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে আমি পিটিআই এর একটি কক্ষে ম্যাজিষ্ট্রেট হিসেবে সব পরীক্ষার্থীকে তদন্ত করে দেখছিলাম। তখন এক প্রক্সি পরীক্ষার্থীকে আমরা পেয়েছি। পরীক্ষর্থীকে আটক করে হল সুপার মামলা দায়ের করলে তাকে পুলিশে হস্তান্তর করা হয়েছে।
প্রসঙ্গত, আটককৃত জুবায়ের পিরোজপুরের দক্ষিণ শিকারপুর এলাকার মো: সেলিম হাওলাদারের পুত্র মো: মাহমুদ হোসেন এর পক্ষে প্রক্সি দিতে গিয়ে আটক হন।