পিরোজপুর সদরব্রেকিং নিউজ

পিরোজপুরে বিপুল পরিমান ফেনসিডিল ও নগদ ৫ লাখ টাকাসহ সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুর থানা পুলিশ রোববার রাতে এক অভিযান চালিয়ে ৩০৩ বোতল ফেনসিডিল ও নগদ প্রায় ৫ লাখ টাকাসহ পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক মশিউর রহমান ওরফে শুভ (৩৫)কে গ্রেফতার করেছে। এসময় তার সহযোগি ও পৌর এলাকার আলামকাঠী গ্রামের বাসিন্দা রনজিৎ কুমার বসুর ছেলে ছাত্রলীগ কর্মী সঞ্জয় কুমার বসু (৩০)কেও গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত শুভ পিরোজপুর সদর উপজেলার চিথলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং সদর উপজেলার সিকদার মল্লিক ইউনিয়নের বড়জালা গ্রামের মৃত আশ্রাফ আলী খানের ছেলে এবং পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস এমডি মেজবাউদ্দিন সাবু’র ভাই।
পিরোজপুর সদর থানার পুলিশের একটি দল রোববার রাত ১১ টার দিকে পিরোজপুর পৌরসভার ঝাটকাঠী এলাকার নিজ বাসা থেকে শুভকে গ্রেফতার করে। এর আগে পুলিশ রাত ৮ টা থেকে শুভ’র বাসা ঘিরে রেখে ব্যাপক তল্লাশী চালায়। এসময় তার শয়নকক্ষের খাট (সেমি বক্স খাট) এবং আলমীরা ড্রয়ারের মধ্যে অভিনব কায়দায় রাখা ৩০৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে । আলমীরা থেকে নগদ ৪ লাখ ৯৮ হাজার ৫৩০ টাকা উদ্ধার করে।
অভিযানের নেতৃত্বে থাকার পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মশিউর রহমান শুভ’র বাসায় অভিযান চালিয়ে খাটের নিচে বিশেষ কায়দায় রাখা ফেনসিডিল এবং পরে আলমীরা থেকে টাকা উদ্ধার করে।
সদর থানার ওসি নূরুল ইসলাম বাদল জানান, আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলার হয়েছে।

এদিকে, পুলিশের অভিযানকালে শুভ’র বড় ভাই জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেজবাউদ্দিন সাবু খবর পেয়ে বাসায় ছুটে এসে পুলিশকে ম্যানেজ করার জন্য নানাভাবে চেষ্টা করেও ব্যর্থ হয়।
জানা গেছে, শুভ সরকারী চাকুরীজীবী হয়েও দীর্ঘদিন ধরে পিরোজপুরে ফেনসিডিলের ব্যবসাসহ নামে বেনামে ঠিকাদারী ব্যবসা করে আসছিল।

Comment here