পিরোজপুর সদর

পিরোজপুরে চাঁদা না পেয়ে দিনের আলোয়ে ছুরিকাঘাতে ওষুধ ব্যবসায়ীকে হত্যা

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুর সদর উপজেলার কামরুল শেখ (৩৫) নামের এক ওষুধ ব্যবসায়ীকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ শনিবার সকাল ১০টার দিকে সদর উপজেলার টোনা ইউনিয়নের পশ্চিম চলিশা গ্রামের তালুকদার বাড়ির সামনে এ ঘটনা ঘটেছে।
নিহত কামরুল শেখ পিরোজপুর সদর উপজেলার চলিশা গ্রামের আব্দুল মান্নান শেখের ছেলে এবং চলিশ বাজারের ‘মা মেডিকেল হলে’র মালিক।
নিহত কামরুলের ভাই মাসুদ শেখ জানান, কয়েকদিন ধরে পিরোজপুর সদর উপজেলার সাতবেকুটিয়া গ্রামের আলতাফ শেখের ছেলে সাকিল বিভিন্ন সময়ে কামরুলের কাছে চাঁদা দাবী করে আসছিল। শনিবার সকালে সাকিল কয়েকজন লোক নিয়ে কামরুলের দোকানে এসে চাঁদা দাবী করে হুমকি দিতে থাকে। এ সময় কামরুল চাঁদা দিতে রাজী না হওয়ায় সাকিল তার লোকজন নিয়ে হামলা করে ছুরি দিয়ে কামরুলের বুকে ও মাথায় আঘাত করে এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। এ সময় কামরুল চিৎকার করলে স্থানীয়রা কামরুলকে বাঁঁচাতে এগিয়ে এলে সাকিলসহ অন্যরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা কামরুলকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, কামরুলকে হাসপাতালে আনার আগেই তিনি মারা যান। অতিরিক্ত রক্ত ক্ষলণের কারণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
পিরোজপুর সদর থানার এসআই মো. জাফরুল হাসান জানান, টাকা-পয়সার লেনদেনের বিষয় নিয়েই এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তদের আটকের অভিযান চালাচ্ছে। হামলাকারীদের ব্যবহৃত ছুরিটি উদ্ধার করেছে।

Comment here