ব্রেকিং নিউজ

পিরোজপুরে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল সহোদরের

পিরোজপুরে মাছ ধরতে গিয়ে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করেছে।

শুক্রবার রাতের কোনো একসময় নেছারাবাদ উপজেলার বলদিয়া ইউনিয়নের উড়িবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দুই ভাইয়ের মধ্যে একজনের নাম নাদিম মাঝি (২৪) ও আরেকজনের নাম এমাম মাঝি (২২)। তাঁরা উপজেলার বলদিয়া ইউনিয়নের বলদিয়া গ্রামের দিনমজুর আয়নাল হক মিয়ার ছেলে।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এইচ এম শাহীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

স্থানীয় ইউপি সদস্য মো. মিজান বলেন, দুই ভাই আগে থেকেই মাছ ও পাখি শিকার করত। শুক্রবার গভীর রাতে কোচ দিয়ে মাছ ধরতে তাঁরা উড়িবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি ছোট খাল পাড়ে নামেন। খাল পাড়ের জমিতে আগে থেকে স্থানীয় কৃষক রিপন মিয়া ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক ফাঁদ পেতে রেখেছিলেন। নাদিম ও এমাম না জেনে জমির পাড়ে যাওয়া মাত্রই বৈদ্যুতিক ফাঁদে পেঁচিয়ে মারা যান। পরে আজ শনিবার সকালে স্থানীয়রা জমির পাশে খাল পাড়ে দুই ভাইয়ের মরদেহ দেখতে পেয়ে পরিবারে খবর দেন।

এ ব্যাপারে জমিতে বৈদ্যুতিক ফাঁদ দেওয়া স্থানীয় কৃষক রিপন মিয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে হলেও তাঁকে পাওয়া যায়নি।

পুলিশ কর্মকর্তা এইচ এম শাহীন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করে। বৈদ্যুতিক ফাঁদে জড়িয়েই তাঁদের মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুরে পাঠানো হয়েছে।

Comment here