পিরোজপুর সদর

পিরোজপুরের শংকরপাশায় দিনের বেলায় আইনজীবী সহকারি সাবেক ইউপি মেম্বর সিদ্দিক খলিফা খুন

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা গ্রামের প্রকাশ্য দিবালোকে জজ কোর্টের আইনজীবী সহকারি সাবেক ইউপি মেম্বর সিদ্দিকুর রহমান খলিফা (৫৫) খুন হয়েছেন। নিহত সিদ্দিকুর রহমান সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের দক্ষিণ শংকরপাশা গ্রামের মৃত কাশেম আলী খলিফার ছেলে এবং শংকরপাশার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।

নিহতের ছেলে মো: মিজান খলিফা জানান, সোমবার সকাল সকাল ৭টা দিকে বাড়ি থেকে পিরোজপুরর শহরে আসার পথে আধাকিলোমিটার অদূরে তিনি অজ্ঞাত পরিচয় দুস্কৃতকারিরা প্রথমে তার বাবাকে গুলি করে। কিন্তু লক্ষ্যভ্রষ্ট হলে পরে এলোপাতারি কোপাতে থাকে। তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে দুস্কৃতকারিরা পালিয়ে যায়। পরে তাকে জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সিদ্দিক খলিফাকে মৃত ঘোষণা করে। পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণেই হাসপাতালে নিয়ে আসার আগেই সিদ্দিকুর রহমান খলিফা মারা যান।
নিহতের বেয়াই শহিদুল ইসলাম খলিফা জানান, সকালে জেলা জজ কোর্টে তার কর্মক্ষেত্রে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে কিছু দূরে আসার পরেই পূর্ব পরিকল্পিত সন্ত্রাসীরা মোটরসাইকেলে এসে সিদ্দিকুর রহমান খলিফকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

মিজান খলিফা আরো জানান, পূর্ব শত্রুতার জের ধরে তার বাবাকে হত্যা করা হয়েছে। এর আগেও তার বাবাকে হত্যার চেষ্টা করা হয়েছিল। সিদ্দিক খলিফা পিরোজপুর জজ কোর্টের সিনিয়র আইনজীবী সরোয়ার হোসেনের সহকারি ছিলেন।
পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেন, পারিবারিক ও জমি সংক্রন্ত বিরোধের পূর্ব জেড় ধরেইে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানাগেছে এবং তদন্তের পরে বিস্তারিত জানা যাবে। পুলিশ এ ঘটনার সাথে জড়িতের আটকের চেষ্টা করেছে এবং আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

Comment here