নাজিরপুর

নাজিরপুরে একই দিনে কলেজছাত্রী ও কিশোরী নিখোঁজ

নাজিরপুর প্রতিনিধি:
পিরোজপুরের নাজিরপুরে একই দিনে কলেজছাত্রীসহ এক কিশোরী নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। এ বিষয়ে তাদের অভিভাবকরা আজ শনিবার নাজিরপুর থানায় পৃথক দু’টি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
থানা সূত্রে জানা গেছে, উপজেলার মালিখালী ইউনিয়নের তুতবাড়ী গ্রামের সুষেন বিশ্বাসের কলেজ পড়–য়া মেয়ে ক্ষমা বিশ্বাস (২০) গত বৃহস্পতিবার থেকে নিখোঁজ রয়েছে। ওই কলেজ ছাত্রী গোপালগঞ্জের টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু কলেজে অনার্স দ্বিতীয় বর্ষে অধ্যায়নরত। বৃহস্পতিবার সকালে সে বাড়ী থেকে কলেজের উদ্দেশ্যে রেব হয়ে আর বাড়ী ফিরেনি বলে তার বাবা জিডিতে উল্লেখ করেন। সুষেন বিশ্বাস আজ শনিবার নিখোঁজ হওয়ার বিষয়ে নাজিরপুর থানায় জিডি করেন।
অপরদিকে গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের জয়পুর গ্রামে মামা বাড়ীতে বেড়াতে এসে নিখোঁজ হয়েছে সাদিয়া আক্তার রুপা (১২) নামে এক কিশোরী। এ ঘটনায়ও আজ শনিবার নাজিরপুর থানায় জিডি করেছেন মেয়েটির পরিবার।
ওই কিশোরীর পিতা কালাম মোল্লা জানান, তিনি স্বপরিবারে চট্টগ্রামে বসবাস করেন। কয়েকদিন আগে শ্রীরামকাঠী জয়পুর গ্রামে শ্বশুরবাড়ীতে বেড়াতে আসেন। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে সাদিয়া আক্তার রুপা নিখোঁজ রয়েছে বলে জিডিতে উল্লেখ করেন। আজ শনিবার নিখোঁজ হওয়ার বিষয়ে তিনি নাজিরপুর থানায় জিডি করেন।
নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুনিরুল ইসলাম মুনির বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

Comment here