ব্রেকিং নিউজ

জেলখানায় আটক বাবাকে দেখতে ১০ কিলোমিটার হেঁটে এসেছে ছোট্ট মহিমা

মহিমার বাবা মজিবর রহমান মাদক মামলার আসামি। তিনি নারায়ণগঞ্জ জেলা কারাগারে হাজতবাস করছেন। অনেকদিন বাবাকে না দেখতে পেয়ে বারবার মায়ের কাছে বায়না ধরেছে মহিমা-বাবার কাছে যাবে সে।

বাবাকে দেখার জন্য প্রায়ই কান্নাকাটি করতো মহিমা। এজন্য মায়ের হাতে তাকে মারও খেতে হয়েছে কয়েকবার। তবুও নাছোড়বান্দা সে। বাবার সঙ্গে দেখা করবেই।

বাবার প্রতি মেয়ের টান তাকে ঘরে আটকে রাখতে পারেনি। মায়ের কাছে মহিমা জানতে পারে তার বাবা জেলখানায় আছে। তাই ১০ কিলোমিটার পায়ে হেঁটে বাবাকে এক নজর দেখার জন্য ফতুল্লার মাহমুদপুর করিম মার্কেট এলাকা থেকে একা একা নারায়ণগঞ্জ জেলা কারাগারে ছুটে আসে ছোট্ট মহিমা। সোমবার কারাগারের সামনে এসে পৌছায় সে।

বাবার সঙ্গে দেখা করে এলাকায় ফিরে যাওয়ার পর মহিমা।

কিন্তু কীভাবে দেখা করতে হবে তা তো জানে না সে। উপায় না পেয়ে কাঁদতে থাকে। তার কান্নায় ভারী হয়ে ওঠে কারাগারের পরিবেশ। একা একটা ছোট্ট মেয়ে কারাগারের সামনে কাঁদছে- ব্যাপার কি! দেখে এগিয়ে আসে কারারক্ষীরা।

ছোট্ট মহিমাকে জিজ্ঞাসা করতেই হাউমাউ করে কেঁদে ওঠে সে। বলতে থাকে, সে তার বাবার সঙ্গে দেখা করতে এসেছে। মা তাকে আনতে চায়নি বলে সে একাই জেলখানায় বাবার খোঁজে চলে এসেছে।

আরও পড়ুন: গুজব রটনাকারীরাও এক ধরণের জঙ্গি: তথ্য প্রতিমন্ত্রী

কারা কর্তৃপক্ষ মেয়েটির সঙ্গে কথা বলে তার বাবার সঙ্গে দেখা করিয়ে দেয়। পরে কর্তৃপক্ষ নিজ দায়িত্বে তাকে বাড়িতেও পৌঁছে দেয়।

Comment here