পিরোজপুর সদর

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এর পিরোজপুর গোপাল কৃষ্ণ টাউন ক্লাব দস্যদের সাথে সৌজন্য সাক্ষাত

নিজস্ব প্রতিবেদকঃ
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী, পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য শ ম রেজাউল করিম পিরোজপুরের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান দি-গোপাল কৃষ্ণ টাউন ক্লাব এর সদস্যদের সাথে শুক্রবার রাতে এক সৌজন্য সাক্ষাতকারে মিলিত হয়েছেন। এসময় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম বলেছেন, রাজনীতিতে প্রতিদ্বন্দ্বিতা থাকতে পারে কিন্তু রাজনীতি যেন শত্রুতে পরিনত না হয়। রাজনীতি শত্রুতে পরিনত হলে দেশের, জাতির, এলাকার উন্নয়ন ব্যাহত হয়। তাই আমি মনে করি রাজনীতিতে প্রতিপক্ষ বা প্রতিদ্বন্দ্বি থাকতে পারে, তবে রাজনীতিতে আমার কোন শত্রু নেই। তাই পিরোজপুরের উন্নয়নের দল-মত, ধর্ম বর্নের উর্ধ্বে উঠে সকলকে নিয়ে কাজ করতে চাই। পিরোজপুরকে একটা মডেল শহরে পরিনত করতে চাই। পিরোজপুরে একটি ‘স্যাটেলাইট টাউন’ নির্মানের জন্য ইতিমধ্যে প্রকল্প গ্রহণ করা হয়েছে। এখানে একটি হাউজিং এষ্টেট করার কাজ শুরু হয়েছে। এজন্য প্রোসপেকটাস ও আবেদন নেয়া হচ্ছে।শুক্রবার রাতে পিরোজপুর দি গোপাল কৃষ্ণ টাউন ক্লাবের সদস্যদের সাথে এক সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, পিরোজপুরে টেক্সটাইল কলেজ, ম্যাপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নের জন্য মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ করেছি। তিনি এসব করে দেওয়ার সম্মতি দিয়েছেন।
পিরোজপুর জেলা প্রশাসক এবং টাউন ক্লাবের সভাপতি আবু আলী মো. সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এম এ হাকিম হাওলাদার, পিরোজপুর পৌরসভার মেয়র মো. হাবিবুর রহমান মালেক, সরকারী কর্মকর্তা  এবং  টাউন ক্লাবের সদস্য সচিব খান মোঃ আলাউদ্দিন, আহবায়ক কমিটির অন্যতম সদস্য মোঃ গোলাম মাওলা নকীব সহ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Comment here