কাউখালী

কাউখালী বন্দরে আগুনে ৫টিবসতঘর ও ৩টি দোকান পুড়ে ছাই

কাউখালী প্রতিনিধি:
পিরোজপুরের কাউখালী বন্দরের মধ্য বাজার এলাকায় আগুনে ৫টি বসতঘর ও ৩টি দোকান পুড়ে গেছে। সোমবার (২৬ আগস্ট) ভোর সাড়ে পাচঁটার দিকে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় তিন ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও স্থানীয়রা জানান, ভোর সাড়ে পাচঁটার দিকে কাউখালী মধ্য বাজার ডা. আলী হোসেনের চেম্বারের পাশের্^ কয়েকটি দোকানে আগুন জ্বলতে দেখেন তারা। মুহূর্তের মধ্যে আগুন পাশে ছড়িয়ে পড়ে কয়েকটি দোকান সম্পূর্ণ পুড়ে যায়। এতে দোকান ও বসতঘরে থাকা মূল্যবান মালামাল পূড়ে অন্তত ৫০ লাখ টাকা ক্ষতি হয়েছে।
ব্যবসায়ীরা জানান, আগুনে কৃষ্ণ কুন্ডু,অরুন কুন্ডু,বিপ্লব কুন্ডু,রাজু ও মোরসেদা বেগেমের ভারটিয়া উত্তমের চায়ের দোকান,নাদিম গার্মেন্টস,রতন ট্রেইলার্স,ডা.হেমায়েত হোসেনের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।আশপাশের একটি চারতলা বিল্ডিং ও একটি বইয়ের দোকান আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে। আগুনে তাদের প্রায় অর্ধ কোটি টাকা ক্ষতি হয়েছে। কাউখালী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আবু বকর সিদ্দিক জানান, বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হয়। প্রায় তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এতে কেউ হতাহত হয়নি।তাদের দাবি অগ্নিকান্ডে ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে এবং প্রায় ৪০ লাখ টাকার মালমাল উদ্ধার করেছে।

Comment here