কাউখালী

কাউখালীতে ডোবা থেকে পান চাষীর লাশ উদ্ধার

কাউখালী প্রতিনিধি:
পিরোজপুরের কাউখালীতে বাবু লাল সমদ্দার(৫৫) নামে এক পান চাষীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকাল সাড়ে আটটার দিকে বাড়ির পার্শ্ববর্তী একটি পান বরজের পাশে ডোবা থেকে ওই পান চাষীর লাশ উদ্ধার করা হয়। সে কচা নদীতে গোসল করতে গিয়ে শনিবার দুপুর থেকে নিখোঁজ ছিলেন।
পান চাষী বাবুল লাল সমদ্দার উপজেলার বেকুটিয়া গ্রামের মৃত যতীন্দ্র নাথ সমদ্দার এর ছেলে।
থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে বাবু লাল সমদ্দার পানের বরজে কাজ শেষে ঘরে ফেরেন। পরে কচা নদীতে গোসল করার কথা বলে ঘর থেকে বের হন। দুপুর গড়িয়ে বিকেল নামলেও সে আর বাড়িতে ফেরেনি। স্বজনরা নদীর ঘাটে গিয়েও তাকে খুঁজে পাননি। স্থানীয়রা নদীতে জাল ফেলে কচা নদীতে খোঁজ করতে থাকে। সন্ধ্যায় খবর পেয়ে কাউখালী ফায়ার সার্ভিস এর ডুবুরী দল কচা নদীতে অভিযান চালালেও সন্ধান মেলেনি।
প্রতিবেশীরা আজ রোববার সকালে বাড়ির পার্শ্ববর্তী পান বরজের কাছে একটি ডোবায় বাবুল লালকে মৃত অবস্থায় পরে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল হতে ওই কৃষকের লাশ উদ্ধার করে।
স্থানীয়দের ধারনা পানের বরজের ও ডোবার পাশে ঘূর্ণিঝড়ে ছিঁড়ে পড়ে থাকা বিদ্যুতের তারে বিদ্যুতায়িত হয়ে সে মারা যেতে পারেন। এ বিষয়ে কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম বলেন, ওই পান চাষি ঝড়ে বিদ্যুতের ছেঁড়া তারে বিদ্যুতায়িত হয়ে মারা যেতে পারেন বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এ ব্যাপারে কাউখালী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Comment here