কাউখালীব্রেকিং নিউজ

কাউখালী উপজেলা পর্যায়ে নারী ও শিশু নির্যাতন এবং বাল্যবিবাহ প্রতিরোধে প্লাটফরম গঠন

নিজস্ব প্রতিবেদকঃ
বর্তমান পরিস্থিতিতে দেশ ব্যাপি নারী ও শিশু নির্যাতন এবং বাল্যবিবাহ উল্ল্যেখযোগ্য হারে বৃদ্ধি পাওয়ায় পিরোজপুরের কাউখালী উপজেলা পর্যায়ে নারী ও শিশু নির্যাতন এবং বাল্যবিবাহ প্রতিরোধে প্লাটফরম গঠন করা হয়েছে।
USAID এবং Counterpart International এর সহযোগিতায় রূপান্তর সংস্থার আয়োজনে পিরোজপুর জেলার কাউখালী উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর সভা কক্ষে গত সোমবার (১৩ জুলাই) কাউখালী সদরের ইউপি সদস্য ঝর্ণা রানী’র সভাপতিত্বে প্লাটফরম গঠন সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন,পিরোজপুর জেলা পরিষদ সদস্য শাহজাদী রেবেকা শাহীন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিনয় কুমার চাকী,উপজেলা পল্লী দারিদ্র বিমোচন কর্মকর্তা মো: জাহিদ হোসেন এবং শিক্ষক নেতা সুব্রোত রায়। সভায় সকলেই নারী ও শিশু নির্যাতন এবং বাল্যবিবাহের বিরূদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য আহবান জানান।
জেলা পরিষদ সদস্য শাহজাদী রেবেকা শাহীনকে আহবায়ক করে একুশ সদস্য বিশিষ্ট উপজেলা প্লাটফরম গঠন করা হয়। সভায় নারীনেত্রী, ইউপি সদস্য,নির্বাচিত জনপ্রতিনিধি,সাংবাদিক, শিক্ষক, সরকারি-বেসরকারি সংস্থার প্রতিনিধি, স্থানীয় সুশিল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সভাটি পরিচালনা করেন রূপান্তর পিরোজপুর জেলার প্রকল্প কর্মকর্ত মো: শফিকুল আজম।

Comment here