পিরোজপুর সদর

করোনার উপসর্গ নিয়ে পিরোজপুর জেলা হাসপাতালের আইসোলেশনে শহরের এক ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ
করোনার উপসর্গ নিয়ে পিরোজপুর জেলা হাসপাতালের আইসোলেশন ইউনিটে জাগাঙ্গীল হোসেন(৫৫)নামে শহরের এক চুড়ি-ফিতা ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। কোভিড-১৯ উপসর্গ শুক্রবার বিকেলে হাসপাতালের আইসোলেশনে ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে সাংবাদিকদের জানান পিরোজপুরের সিভিল সার্জন হাসনাত ইউসুফ জাকী। জাগাঙ্গীল হোসেনের বাড়ি পিরোজপুর শহরের পশ্চিম শিকারপুরে। তিনি ও তার অন্য ভাইয়েরা পিরোজপুর শহরের দীর্ঘদিন চুড়ি-ফিতাসহ ক্ষুদ্র মালামাল বিক্রি করে আসছেন।
পিরোজপুরের সিভিল সার্জন হাসনাত ইউসুফ জাকী জানান, গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে আসেন ওই ব্যক্তি। তার কোভিড-১৯ উপসর্গ আছে বিধায় কর্তব্যরত চিকিৎসক তাকে আইসোলেশন ইউনিটে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীণ অবস্থায় শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে তিনি মারা যান।
সিভিল সার্জন সাংবাদিকদের আরো জানান, মৃত ব্যক্তির কোভিড-১৯ উপসর্গ থাকায় তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, কোভিট-১৯ আক্রান্ত রোগীদের জন্য স্বাস্থ্য বিধি মেনে মারা যাওয়া এ ব্যক্তির দাফনের ব্যবস্থা করা হয়েছে এবং মৃতের বসতঘর লকডাউন করা হয়েছে।

Comment here