পিরোজপুর সদর

একেএমএ আউয়ালের মামলা প্রত্যাহারের দাবীতে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুর-১ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়াল এবং তার স্ত্রী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি লায়লা পারভীনের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর দেয়া মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ ও এর সংগঠনের নেতা-কর্মীরা। বৃহস্পতিবার সাড়ে ১১টায় পিরোজপুর শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছ।
শহরের গোপাল কৃষ্ণ টাউন ক্লাব মাঠ থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে সিও অফিস বঙ্গবন্ধূ চত্বরে গিয়ে শেষ হয়। সময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, পৌর আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন নান্না পোদ্দার, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, সদর উপজেলা যুবলীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ রানা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুমন সিকদার, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা একেএমএ আউয়াল কে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য ও সামাজিক ভাবে কাকে হয়রানি করার জন্য একটি মহল বিভিন্ন ভাবে প্রভাব খাটিয়ে দুদককে দিয়ে এ মামলা দিয়েছে। যা সম্পূর্ণ্য মিথ্যা ও ভিক্তিহীন। তাই অবিলম্ভে এ ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারে দাবী জানান তারা।

Comment here