অপরাধইন্দুরকানী

ইন্দুরকানীতে মা ও ভাইকে কুপিয়ে রক্তাক্ত করলো রাজু শরীফ

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুরের ইন্দুরকানীতে মা তাছলিমা বেগম(৪৫) ও ছোট ভাই সাজু শরীফ(২২) কে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে ছেলে রাজু শরীফ (২৬)। গুরুতর আহত মা তাছলিমা বেগম ও ছোট ভাই সাজু শরীফকে পিরোজপুর জেলা হাসপতালে ভর্তি করা হয়েছে। আহতরা উপজেলার পাড়েরহাট ইউনিয়নের বাটাজোর গ্রামের গদারহাওলা এলাকার মুজাহার শরীফের স্ত্রী ও ছেলে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৩জুন) সকালে।
আহত ছোট ভাই সাজু শরীফ জানান, ওই দিন সকালে মা আমাকে সকালের খাবার দিয়ে কাজ করছিলেন। এ সময় আমার বড় ভাই ঘরের লেদার ব্যাগের (লাকেজ) চাবী চান। তার ধারনা (বড় ভাই) আমি টাকা চুরি করতে ওই লেদারের চাবি সরিয়ে রেখেছি। তখন বড় ভাই লাঠি দিয়ে আমাকে পিটাতে যান। এসময় মা তাকে বাধা দিলে ওই লাঠিতে মা’র হাত ভেঙ্গে যায় এবং আমিও আহত হই।
আহত মা তাছলিমা বেগম বেগম জানান, ওদের ২ ভাইয়ের মধ্যে ভুল বুঝা-বুঝিতে জগড়া হয়। আমি ঠেকাতে গেলে বড় ছেলের লাঠির আঘাতে আমার হাত ভেঙ্গে গেছে। পরে বড় ছেলে রাজু শরীফ এসে আমার কাছে পা ধরে মাফ চেয়েছে।
পিরোজপুর জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার(আরএমও) মো. নিজাম উদ্দিন জানান, তার ডান হাতের কনুইর নিচের অংশ ভাঙ্গা ও কাটার এবং বাম হাতেও কাটা রয়েছে।

Comment here