শেখ হাসিনার সরকারের আমলে গণমাধ্যম স্বাধীনভাবে কাজ করতে পারছেঃ মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, শেখ হাসিনার সরকারের আমলে গণমাধ্যম স্বাধীনভাবে কাজ করতে পারছে। শেখ হাসনিার সরকার গণমাধ্যমবান্ধব সরকার। গণমাধ্যম হচ্ছে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। গণমাধ্যম কর্মীদের সুরক্ষার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন। আর এই ট্রাস্টের মাধ্যমে সারাদেশের সাংবাদিকদের আর্থিক অনুদান প্রদান করছেন।

বৃহস্পতিবার ১৩ অক্টোবর পিরোজপুরে বাংলাদশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বরিশাল বিভাগের ৬ জেলার অস্বচ্ছল ও অসুস্থ সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ্র বাদলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএফইউজে’র সভাপতি ও বাসস’র উপ-প্রধান র্বাতা সম্পাদক মো. ওমর ফারুক, পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, বিএফইউজে’র সহ-সভাপতি আফরোজা আক্তার, সাবেক সভাপতি কুদ্দুস আফরাদ, যুগ্ম মহাসচিব হেদায়েত হোসেন মোল্লা, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনিরুল আলম স্বপন খন্দকার।
অনুষ্ঠানে বরিশাল বিভাগের ৬ জেলার ২৫ জন সাংবাদিককে মোট ২৫ লাখ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।