মঠবাড়িয়া

মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধাসহ তিন জনের মৃত্যু ॥ গাড়ী জব্দ

নিজস্ব প্রতিবেদকঃ

পিরোজপুরের মঠবাড়িয়ায় বেপরোয়া গতিতে ঈগল পরিবহন চাপা দিলে ইজিবাইক আরোহী মুক্তিযোদ্ধাসহ তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় অপর দুই যাত্রী গুরুতর আহত হয়েছে। রোববার (৮ ডিসেম্বর) সকালে মঠবাড়িয়া-পিরোজপুর সড়কের মুসুল্লিবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহত দুজনকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে অবস্থার অবনতি হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়।
থানা ও প্রত্যক্ষ সূত্রে জানা যায়, ঢাকা থেকে মঠবাড়িয়াগামী ঈগল পরিবহন (ঢাকা মেট্রো ব ১৪-৭৩২২) সকাল ছয়টার সময় ওই সড়কের মুসুল্লিবাড়ি নামক স্থানে বেপরোয়া গতিতে গাড়ী চালিয়ে আসছিল। এসময় বিপরিত দিক থেকে আসা যাত্রীবাহী ইজিবাইককে সজোরে ধাক্কা দিয়ে ধুমরে মুচরে ইজিবাইকটি পুকুরে পড়ে যায়। এতে ইজিবাইক আরোহী দেবীপুর গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে বীর মুক্তিযোদ্ধা মো. আবু জাফর হাওলাদার (৬৫), ওই ইজিবাইক চালক বাঁশবুনিয়া গ্রামের ইউনুচ মোল্লার ছেলে মো. বেলায়েত হোসেন (৩৫) ও অজ্ঞাতনামা আরেক আরোহী যুবক (৩২) মৃত্যু ঘটে। অপরদিকে আহত ওই নিহত মুক্তিযোদ্ধার ছেলে গোলাম হোসেন বাচ্চু (৩৬) ও দেবীপুর গ্রামের হারুন অর রশীদ (৪০) কে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়। মঠবাড়িয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মনিরুজ্জামান জানান, আবু জাফর ও বেলায়েতকে হাসপাতালে আসার পূর্বেই পথেই তাদের মৃত্যু হয়েছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং নিহতদের লাশের ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন, দুর্ঘটনার পর ড্রাইভার পালিয়ে গেলেও ঘাতক ঈগল বাসটি জব্দ করা হয়েছে।

Comment here