মঠবাড়িয়া

মঠবাড়িয়ায় শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ

মঠবাড়িয়া প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় ঈদ-উল-আযহা উপলক্ষে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ করা হয়েছে। অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন ছোট্ট মনুদের জন্য ভালোবাসা নামে একটি সংগঠনের উদ্যোগে এ পোষাক বিতরণ করা হয়।
আজ শনিবার দুপুরে মঠবাড়িয়া উপজেলা পরিষদ মিলনায়তনে ওই সংগঠনের আজীবন সদস্য সাংবাদিক আবদুস সালাম আজাদীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন, মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ্, প্রেসক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, সংগঠনের মহাসচিব রাহাত রেজা, সাংবাদিক দেবদাস মজুমদার, আবুল কালাম আজাদ, ইসমাইল হোসেন হাওলাদার, কার্যনির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মোস্তফা শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান সোহাগ ও সংগঠনের উপজেলা সভাপতি শিবাজী মজুমদার শিবু প্রমূখ ।
এ সময় মঠবাড়িয়ার বিভিন্ন এলাকার প্রায় চার শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ-উল- আযহা উপলক্ষে নতুন পোশাক বিতরণ করা হয়।
উল্লেখ্য, অনলাইন ভিত্তিক স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ছোট্ট মনুদের জন্য ভালবাসা সংগঠনটি দীর্ঘদিন ধরে অসহায়, দুস্থ ও সুবিধাবঞ্চিত শিশুদের জীবন মান উন্নয়নে কাজ করে আসছে।

Comment here