ইন্দুরকানীব্রেকিং নিউজ

ভারতের জেল থেকে ছাড়া পেল ইন্দুরকানীর দুই শিশু নাঈম ও রাহান

ইন্দুরকানী প্রতিনিধিঃ
ভালো কাজের প্রলোভনে, স্বামী-সন্তানদের ভাল রাখার আশায় দালালের খপ্পরে পড়ে ২ শিশু সন্তানকে সাথে নিয়ে ভারতে গিয়েছিলেন পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার রেক্সোনা বেগম নামের এক গৃহবধু। ভারতে কাজ করতে গিয়ে গত প্রায় ৭ মাস পূর্বে ভারতীয় পুলিশের হাতে সন্তানসহ আটক হয়।
জানাগেছে, গত ফেব্রুয়ারী মাসে কলকাতার শিলাইদহ স্টেশন এলাকা থেকে ভারতীয় পুলিশের হাতে আটক হন পিরোজপুর জেলার ইন্দুরকানী থানার বালিপাড়া গ্রামের জনৈক মাসুমের স্ত্রী রেক্সোনা এবং তার ২ শিশু সন্তান নাঈম (১২) ও রাহান উদ্দিন (১০)। পরে ভারতীয় পুলিশ রেক্সোনাকে কলকাতার আলীপুর সেন্ট্রাল জেলে এবং শিশু সন্তানদের বারাসাত কিশোরালয় চিলড্রেন হোমে পাঠিয়ে দেয়।
দীর্ঘদিন সেল্টার হোমে থাকার পর সেল্টার হোম কর্তৃপক্ষ তাদেরকে বাংলাদেশে ফেরত পাঠানোর উদ্দ্যোগ নেয়। পরে উভয় (ভারত-বাংলাদেশ) দেশের আইনী প্রক্রিয়া শেষে গত শনিবার বিকাল ৫ টায় ভারতীয় বিএসএফ তাদেরকে বেনাপোল চেকপোষ্ট আইসিপি (বিজিবি) ক্যাম্প সদস্যদের নিকট হস্তান্তর করেছেন।
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার ২ শিশুকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করেছে।
বেনাপোল পোর্ট থানার এএসআই আব্দুল লতিফ সাংবাদিকদের জানান, ভারত থেকে পাঠানো দুই শিশুকে তাদের পিতা মো. মাসুম হোসেনের কাছে হস্তান্তর করা হয়েছে।

Comment here