ভান্ডারিয়া

ভান্ডারিয়া চুরির অপবাদে দুই শিশুকে নির্যাতনের মামলা-গ্রেফতার-২

ভান্ডারিয়া প্রতিনিধি:

পিরোজপুরের ভান্ডারিয়ায় ৯বছরের শিশু পুত্র রাকিব এবং তার বন্ধু হৃদয়(১১)কে দোকান চুরির অপবাদে গাছের সাথে বেঁধে নির্যাতনের অভিযোগে অভিযুক্তদের গ্রেফতার করেছে থানাপুলিশ। থানা ও স্থানীয়সূত্রে জানাগেছে,শনিবার উপজেলার ১নং ভিটাবাড়িয়া ইউনিয়নের উত্তর ভিটাবাড়িয়া গ্রামের তাজাম্বেল হাওলাদারের শিশু পুত্র রাকিব এবং রুবেল বয়াতির ছেলে হৃদয়কে একই এলাকার ফজলুর রহমানের ছেলে খলিলুর রহমান(৬৫) ও তার ছেলে মেহেদী হাসান(২৭) দোকান চুরির অভিযোগে গাছের সাথে বেঁধে বর্বরযুগীয় কায়দায় নির্যাত করে। এতে তারা গুরুতর আহত হলে ভা-ারিয়া হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।
এঘটনায় রাকিবের মা রাশিদা বেগম বাদি হয়ে ভা-ারিয়া থানায় অভিযুক্ত ওই দুই ব্যক্তিকে আসামী করে একটি মামলা দায়ের করে। অভিযুক্ত খলিলুর রহমান ও মেহেদী হাসানকে গ্রেফতার করে রোববার কোর্টের প্রেরণ করা হয়। রাকিব ৬নং পশ্চিম ভিটাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র এবং হৃদয় ভিটাবাড়িয়া আজাহারিয়া দাখিল মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্র।
এবিষয়ে ভা-ারিয়া থানার ওসি এস এম মাকসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাকিবের মা রাশিদা বেগম বাদি হয়ে দুই জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে এবং আসামীদের গ্রেফতার করে গতকাল রোববার কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Comment here